তথ্যপ্রযুক্তি

‘জনগণের কল্যাণে সাহসিকতার সঙ্গে কাজ করুন’

ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, দেশ ও দেশের মানুষের কল্যাণে জনগণের প্রতি সরকারের কমিটমেন্ট রয়েছে। তাই সরকারের দৃষ্টিভঙ্গি উপলব্ধি করে সরকারের ডিজিটাল বাংলাদেশ তথা বঙ্গবন্ধুর লালিত স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় স্ব-স্ব প্রতিষ্ঠানের চলমান কর্মসূচি সঠিক সময়ে এবং সঠিকভাবে বাস্তবায়নে আরও মনোযোগী হতে হবে। সবাইকে সেবার মহান ব্রত নিয়ে সমন্বিত উদ্যোগে জনগণের কল্যাণে সাহসিকতা ও দৃঢ়তার সঙ্গে কাজ করতে হবে ।

Advertisement

মঙ্গলবার সচিবালয়ে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ২০১৮-১৯ অর্থবছরের কর্মপরিকল্পনা নির্ধারণ করে এর অধীন ৭টি দফতর ও সংস্থার সঙ্গে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

মোস্তাফা জব্বার বলেন, কাজ করতে গিয়ে সৃষ্ট সমস্যা দৃঢ়তার সঙ্গে মোকাবেলা করে জনগণের প্রতি সরকারের অঙ্গীকার বাস্তবায়ন ত্বরান্বিত করতে হবে। মনে রাখতে হবে যেখানেই যে অবস্থানে থেকেই কাজ করি না কেন, আসল লক্ষ্য হতে হবে জনকল্যাণ, এই দেশ এবং দেশের মানুষ।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব শ্যাম সুন্দর সিকদার ৭টি দফতর ও সংস্থার শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে পৃথকভাবে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

Advertisement

মন্ত্রী চুক্তি বাস্তবায়নে অধিকতর আন্তরিকতার সঙ্গে দায়িত্বপালনে সংশ্লিষ্ট সবার প্রতি নির্দেশ দেন।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরকারী দফতর ও সংস্থাসমূহ হচ্ছে টেলিযোগাযোগ অধিদফতর, ডাক অধিদফতর, বিটিসিএল, টেলিটক বাংলাদেশ লিমিটেড, টেশিস এবং টেলিফোন শিল্পসংস্থা।

এমইউএইচ/জেএইচ/এমএস

Advertisement