দেশজুড়ে

বিপুল পরিমাণ নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধ উদ্ধার

ফরিদপুরের মধুখালীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নিষিদ্ধ ও মানব দেহের জন্য ক্ষতিকর যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করেছে র‌্যাব। সোমবার সকালে উপজেলার হাটঘাটা গ্রাম থেকে এগুলো উদ্ধার করা হয়।

Advertisement

র‌্যাব-৮ সূত্র জানায়, ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের নেতৃত্বে একটি আভিযানিক দল মধুখালী উপজেলার হাটঘাটা গ্রামের আলম শেখের বাড়িতে অভিযান চালায়। এ সময় সেখান থেকে নিষিদ্ধ ও মানব দেহের জন্য ক্ষতিকর যৌন উত্তেজক ওষুধ জিনসেন প্লাস ৩৩৫ বোতল, জিনসা ৭২ বোতল, কিংডাবল হর্স ৪৫ বোতল, নাইট পাওয়ার ৮৬ বোতল, হোয়াইট হর্স পাওয়ার ৬০ বোতল, ইনডায় ১০ বোতল, রেসফুট সিরাফ ৩৩৫ বোতল, সেভন হর্স পাওয়ার সিরাপ ৩৩০ বোতল, মোহাব্বট কি দাওয়াই ৫৩ বোতল, লেভেল বিহীন ৪১০ বোতলসহ মোট ১হাজার ৭৩৬ বোতলসহ বিপুল পরিমাণ যৌন উত্তেজক ভেজাল ওষুধ তৈরির কাঁচা মাল উদ্ধার করা হয়। এ দিকে র্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক মো. আলম শেখ (৪২) কৌশলে পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমান নিষিদ্ধ ও মানব দেহের জন্য ক্ষতিকর যৌন উত্তেজক ওষুধ ও ওষুধ তৈরির কাঁচা মাল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মালামাল মধুখালী থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে মধুখালী থানায় মামলা হয়েছে।

আরএ/পিআর

Advertisement