দেশজুড়ে

ঈদের কেনাকাটার কথা বলে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

কাউসার আমাকে বিয়ে না করলে আমার আত্মহত্যা করা ছাড়া কোনো উপায় নেই। প্রেমের সম্পর্ক গড়ে বিভিন্ন সময় হোটেলে নিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে কাউসার। তাই বিয়ের দাবিতে অনশনে বসেছি।

Advertisement

এভাবেই কথাগুলো বলেন সিরাজগঞ্জের রায়গঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তিন দিন ধরে অনশন করা স্কুলছাত্রী সুমাইয়া খাতুন। এ ঘটনার পর থেকে বাড়ি ছেড়ে পালিয়েছেন প্রেমিক কাউসার।

উপজেলার ব্রুগাছা ইউনিয়নের রান্ডিলা বাহাদুর গ্রামে এ ঘটনা ঘটে। সুমাইয়া খাতুন (১৪) কাজিপুর উপজেলার রতনকান্দি ইউনিয়নের কুড়ালিয়া গ্রামের হাবিবুর রহমানের মেয়ে এবং স্থানীয় কুড়াইলা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

প্রেমিক কাউসার (২১) একই উপজেলার ব্রুগাছা ইউনিয়নের রান্ডিলা বাহাদুর গ্রামের আবুসামার ছেলে এবং সিরাজগঞ্জ সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

Advertisement

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে ওই ছাত্রী ঈদের কেনাকাটার কথা বলে বাড়ি থেকে বের হয়ে প্রেমিক কাউসারের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে প্রেমিক কাউসার।

ওই ছাত্রীর ভাষ্য, এক বছর আগে তার সঙ্গে কাউসারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই মাঝে বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে হোটেলে নিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে।

এলাকাবাসী বলেন, ছেলের পরিবার অত্যন্ত প্রভাবশালী হওয়ায় গ্রামের মুরব্বিদের ম্যানেজ করে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছেন। এটি হলে মেয়েটির সঙ্গে অন্যায় করা হবে।

এ বিষয়ে জানতে প্রেমিক কাউসারের বাবা আবুসামার সঙ্গে কথা বলতে গেলে তিনি এ বিষয়ে কথা বলতে রাজি হননি।

Advertisement

ব্রুগাছা ইউপি চেয়ারম্যান গোলাম সরোয়ার লিটন বলেন, বিষয়টি জেনেছি। স্থানীয় মেম্বার, মুরব্বিসহ উভয় পক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এএম/পিআর