দেশজুড়ে

বিলাসবহুল বাজেট পুরোটাই লুটপাট হবে : গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, এবারের বিলাসবহুল বাজেট পুরোটাই লুটপাট হবে এবং সরকার নির্বাচনের কাজে এ বাজেট ব্যয় করবে।

Advertisement

বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জের বেলকুচিতে দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে এ মন্তব্য করেন তিনি।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, দেশে আইনের শাসন নেই। শেখ হাসিনার কারণে এ দেশে দুর্নীতিবাজদের দুর্নীতিবাজ বলা যাবে না, চোরকে চোর বলা যাবে না।

তিনি বলেন, স্বাধীন দেশে জনগণের অধিকার যে কেড়ে নেয় তাকে ক্ষমতায় রাখা ঠিক নয়। শেখ হাসিনাকে আন্দোলনের মাধ্যমে ক্ষমতাছাড়া করতে হবে। আন্দোলনের মাধ্যমে দেশমাতাকে (খালেদা জিয়া) মুক্ত করতে হবে।

Advertisement

সিরাজগঞ্জ-৫ আসনের বিএনপির মনোনয়নপ্রত্যাশী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সহপ্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীমের পক্ষ থেকে বেলকুচি, চৌহালী ও এনায়েতপুর থানার ৫ হাজার দুস্থ, অসহায় ও নদী ভাঙনকবলিত মানুষের মাঝে লুঙ্গি, শাড়ি ও পাঞ্জাবি বিতরণ করেন গয়েশ্বর।

বেলকুচি উপজেলার তামাই উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলাম আযমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ।

এ সময় উপস্থিত ছিলেন- থানা বিএনপির সাবেক সভাপতি আজিজল হক সরকার, থানা বিএনপির সাবেক সহসভাপতি আব্দুস সামাদ সরকার, পৌর বিএনপির সভাপতি এন্তাজ প্রামাণিক, সাধারণ সম্পাদক মজনু খান, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম খান, থানা যুবদলের সাবেক সভাপতি বনী আমিন, পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক শামীম মিয়া ও পৌর বিএনপির সাবেক প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম মুক্তা প্রমুখ।

এএম/পিআর

Advertisement