দেশজুড়ে

নতুন কমিটির প্রতিবাদে শেরপুরে যুবদলের ঝাড়ু মিছিল

শেরপুরে জেলা যুবদলের কমিটি গঠনকে কেন্দ্র করে ঝাড়ু মিছিল করেছে বিক্ষুদ্ধ নেতকার্মীরা। বৃহস্পতিবার দুপরে শহরে মিছিল থেকে যুবদলের অবিলম্বে কমিটি বাতিল কর, করতে হবে- এই স্লোগান উচ্চারিত হয়। একপর্যায়ে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা শহরের রঘুনাথ বাজার জেলা বিএনপি অফিসে গিয়ে তালা ঝুলিয়ে দেয়।

Advertisement

এ সময় কার্যালয়ের সামনে টানানো নতুন সভাপতির ব্যানার-ফেস্টুন ছিঁড়ে ফেলে তারা। পরে তারা জেলা বিএনপি সভাপতি মাহমুদুল হক রুবেলের বাসভবনে এক সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ২নং ওয়ার্ডের কাউন্সিলর যুবদল নেতা মো. হাবিবুর রহমান দলের দুর্দিনের ত্যাগী নেতাদের দিয়ে নতুন কমিটি গঠনের দাবী জানান। তিনি আরও বলেন, অনতিবিলম্বে আওয়ামী লীগের সঙ্গে আঁতাতকারী বিতর্কিত ও কেন্দ্র্রের পকেট কমিটির সভাপতি- সম্পাদককে বাদ দিয়ে জেলা ছাত্রদলের সভাপতি রাজপথের লড়াকু সৈনিক আবু রায়হান রূপনকে জেলা যুবদলের সভাপতি করতে হবে।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- জেলা ছাত্রদল সভাপতি আবু রায়হান রূপন, সাবেক ছাত্রদল সভাপতি আকরামুজ্জামান রাহাত, সাবেক পৌর কাউন্সিলর রুকনুজ্জামান তারেক প্রমুখ।

Advertisement

প্রসঙ্গত, গত ১ জুন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটি কর্তৃক জেলা বিএনপি এবং বর্তমান যুবদলের আহ্বায়ক কমিটির মতামত না নিয়ে আহ্বায়ক শফিকুল ইসলাম মাসুদকে সভাপতি এবং আতাউর রহমান আতাকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্যের একটি কমিটি অনুমোদন দেয়া হয়।

হাকিম বাবুল/আরএ/জেআইএম