খেলাধুলা

ঢাকায় রোডস, পাপনের সাথে বৈঠক দুপুরে

জাগোনিউজের পাঠকেরা আগেই জেনেছিলেন বৃহস্পতি বা শুক্রবার সাক্ষাৎকার দিতে আসছেন বাংলাদেশ জাতীয় দলের সম্ভাব্য নতুন কোচ স্টিভ রোডস। সেই ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার সকালে বাংলাদেশে এসে পৌঁছেছেন রোডস। দুপুরে বোর্ড কর্তাদের সাথে বৈঠকে বসবেন তিনি।

Advertisement

মূলত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নাজমুল হাসান পাপনের সাথেই হবে মূল আলোচনা। নিজের লক্ষ্য-পরিকল্পনা এবং কোচিং কলাকৌশল সম্পর্কে একটি উপস্থাপনা দেবেন রোডস। তারপরই সিদ্ধান্ত হবে রোডসকে সাকিব-তামিমদের অভিভাবক হিসেবে নিয়োগ দেয়া হবে কিনা। এমনটাই জানিয়েছিলেন বিসিবি ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান।

তিনিই কি সম্ভাব্য নতুন হেড কোচ? এমন প্রশ্নে আকরাম খানের জবাব ছিল , ‘এখনই তা বলার অবকাশ নেই। আগে আসুক, তারপর তার লক্ষ্য পরিকল্পনা এবং কোচিং প্রোগ্রাম দেখে সবকিছু ঠিক করা হবে।’

আকরাম খান জানালেন বৃহস্পতি-শুক্রবারের মধ্যে যেদিনই আসবেন রোডস, তারপর দিনই বোর্ডে তার সাক্ষাৎকার নেয়া হবে। সেখানে ওই ইংলিশ কোচ তার কর্মপরিকল্পনা আনুষ্ঠানিকভাবে উপস্থাপন করবেন। তা দেখার পর চূড়ান্ত সিদ্ধান্ত হবে রোডসের ব্যাপারে।

Advertisement

তবে রোডসের এই উপস্থাপনা কোথায় হবে, বিসিবি কার্যালয়ে নাকি বেক্সিমকোতে বোর্ড প্রধানের অফিসে সেই ব্যাপারে কোন সদুত্তর দিতে পারেনি বোর্ড সংশ্লিষ্টরা। আপাতত বিমানবন্দর থেকে হোটেলে উঠেছেন বাংলাদেশের সম্ভাব্য কোচ রোডস।

এআরবি/এসএএস/আরআইপি