দেশজুড়ে

৮ বছর পর ঝালকাঠি ছাত্রদলের কমিটি ঘোষণা

আহ্বায়ক কমিটি দিয়ে ৮ বছর পার করার পর ঝালকাঠি জেলা ছাত্রদলের ৬ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রদল।

Advertisement

মঙ্গলবার দুপুরে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু এ কমিটি অনুমোদন দেন।

নতুন কমিটিতে পদপ্রাপ্তরা হলেন- সভাপতি পদে জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান খান, সহ-সভাপতি পদে কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শাহেদ রানা ভূইয়া, সাধারণ সম্পাদক পদে আহ্বায়ক কমিটির সদস্য গিয়াস সরদার দিপু, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ছাত্রদল নেতা রাকিবুল হাসান সাকি, সৈয়দ আলী হাসান ও সাংগঠনিক সম্পাদক পদে ছাত্রদল নেতা মাইনুল ইসলাম রাজিব।

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি রাজিব আহসান রাজনৈতিক মামলায় কারাবন্দি থাকায় তার পক্ষে সিনিয়র সহ-সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান স্বাক্ষরিত এ কমিটি ঘোষণা করা হয়।

Advertisement

দলীয় সূত্রে জানা গেছে, ২০০২ সালে এক সম্মেলনে আলাউদ্দিন খানকে সভাপতি এবং আনিচুর রহমান খানকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রদলের কমিটি গঠন করা হয়।

২০১০ সালের ২০ মার্চ জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে এক সম্মেলনের মাধ্যমে কণ্ঠভোট গ্রহণের কয়েকদিন পর নেতৃবৃন্দ জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।

এতে সদর উপজেলা ছাত্রদলের সভাপতি সাফায়াত হোসেন সরদারকে আহ্বায়ক, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এনামুল হক সাজু, মিজানুর রহমান মুবিন, শফিকুর রহমান বাবু, আরিফুর রহমান খান, তাজুল ইসলাম ও শফিকুল ইসলাম সুজনকে যুগ্ম আহ্বায়ক করা হয়।

মো. আতিকুর রহমান/এএম/জেআইএম

Advertisement