দেশজুড়ে

টাঙ্গাইলে নিহতের সংখ্যা বেড়ে ৪

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সরাতৈল এলাকায় ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে। বুধবার সকালে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক ও হেলপার নিহত হন।

Advertisement

দুর্ঘটনায় গুরুতর আহত হন আরও ২ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় ওই দুইজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- দিনাজপুর সদরের শমসের আলীর ছেলে জীবন (২৫), আমিনুল মিয়ার ছেলে মামুন মিয়া (২৭), রবি দাসের ছেলে কৃষ্ণ দাস (২৮) ও একই উপজেলার মুন্না মিয়া (২৮)। তবে এ ঘটনায় নিহত চারজনের মধ্যে কে চালক আর হেলপার তা জানা যায়নি।

বঙ্গবন্ধু সেতু থানার উপ-পরিদর্শক (এসআই) মো.নূরে আলম সিদ্দিকী জানান, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি পাথর ভর্তি ট্রাক সকালে ঢাকা-বঙ্গবন্ধু মহাসড়কের কালিহাতী সরাতৈল এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি খালি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক ট্রাক চালক ও হেলপার নিহত হয়। আহত হয় আরও ২জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পরপরই একজনের মৃত্যু হয় এবং অপরজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসারত অবস্থায় তারও মৃত্যু হয়।

Advertisement

তিনি আরও জানান, এ দুর্ঘটনার ফলে মহাসড়কে যানজটের সৃষ্টি হলেও ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক দ্রুত অপসারণ করা হলে যান চলাচল স্বাভাবিক হয়।

আরিফ উর রহমান টগর/আরএ/জেআইএম