খেলাধুলা

স্কটল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে পাকিস্তান দলে হারিস

বাবর আজমের চোটে পাকিস্তানের টি-টোয়েন্টি দলে জায়গা করে নিলেন ইংল্যান্ডের বিপক্ষে দারুণ একটি টেস্ট সিরিজ কাটানো হারিস সোহেল। স্কটল্যান্ডের বিপক্ষে আসন্ন দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ১৫ সদস্যের দলে সুযোগ পেয়েছেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

Advertisement

লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে বাঁ হাতের কনুইয়ের নিচের দিকে আঘাত পান আজম। গার্ড পরে না নামায় বেন স্টোকসের ডেলিভারিটি বেশ জোড়েই আঘাত করে পাকিস্তানী ব্যাটসম্যানের হাতে। সঙ্গে সঙ্গেই মাঠ ছাড়তে হয় তাকে। ৬৮ রান নিয়ে তখন ব্যাট করছিলেন।

এরপর সিরিজের দ্বিতীয় টেস্টেও খেলতে পারেননি বাবর। খেলতে পারবেন না স্কটিশদের বিপক্ষে টি-টোয়েন্টিতেও। তার জায়গায় হারিস সোহেলের নামটি প্রস্তাব করেছেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ এবং কোচ মিকি আর্থার। দেশের হয়ে ৭টি টি-টোয়েন্টি খেলা হারিস ১৮.৫০ গড়ে করেছেন ৭৪ রান।

আগামী ১২ এবং ১৩ জুন স্কটল্যান্ডের এডিনবার্গে দুটি টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান। এক সোহেলের অন্তর্ভূক্তি ছাড়া তাদের পুরো স্কোয়াড অপরিবর্তিত রয়েছে।

Advertisement

পাকিস্তান দল : ফাখর জামান, আহমেদ শেহজাদ, হারিস সোহেল, শোয়েব মালিক, আসিফ আলী, হোসেন তাল্লাত, সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফাহিম আশরাফ, শাদাব খাব, মোহাম্মদ নেওয়াজ, মোহাম্মদ আমির, হাসান আলী, রাহাত আলী, উসমান শেনওয়ারি, শাহিন শাহ আফ্রিদি।

এমএমআর/এমএস