গণমাধ্যম

ঠাকুরগাঁও সাংবা‌দিক ফোরাম ঢাকা’র ইফতার মাহ‌ফিল অনু‌ষ্ঠিত

ঢাকা‌র বি‌ভিন্ন গণমাধ্য‌মে কর্মরত সংবা‌দক‌র্মীদের সংগঠন ঠাকুরগাঁও‌ সাংবা‌দিক ফোরাম ঢাকার ইফতার ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। শনিবার রাজধানীর সেগুন বা‌গিচার এক‌টি রেস্টু‌রে‌ন্টে এ অনুষ্ঠা‌নের অা‌য়োজন করা হয়। অনুষ্ঠা‌নে সংগঠন‌টির প্রায় অর্ধশত সদস্য অংশগ্রহ‌ণ ক‌রেন।

Advertisement

সংগঠ‌নের অাহ্বায়ক মসিউর রহমা‌নের সভাপ‌তি‌ত্বে ইফতার পূর্ববর্তী অা‌লোচনায় অংশ নেন ঢাকাস্থ দিনাজপুর সাংবা‌দিক ফোরা‌মের অাহ্বায়ক লিটন হায়দার, সদস্য স‌চিব মিজানুর রহমান, ঢাকাস্থ কু‌ড়িগ্রাম সাংবা‌দিক ফোরা‌মের সদস্য স‌চিব পঞ্চা‌য়েত হা‌বিব, রংপুর বিভাগ সাংবা‌দিক স‌মি‌তি ঢাকা‌র সভাপ‌তি মোহ‌সিনুল করীম লেবু, দৈ‌নিক ভো‌রের ডাক-এর জেনা‌রেল ম্যা‌নেজার মোকছুদার রহমান মাকসুদ, ঢাকাস্থ ঠাকুরগাঁও জেলা স‌মি‌তির সাধারণ সম্পাদক প্র‌কৌশলী অা‌নোয়ার হো‌সেন, বি‌শিষ্ট ব্যবসায়ী ম‌তিউর রহমান ম‌তি, ঠাকুরগাঁও সদর উপ‌জেলার মোহাম্মদপুর ইউনিয়‌নের সা‌বেক জন‌প্রিয় চেয়ারম্যান ও গিলাবা‌ড়ি অার্দশ উচ্চ বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক শাহজাহান-ই হা‌বিব ও জাতীয় পা‌র্টির ঠাকুরগাঁও জেলার সাধারণ সম্পাদক রা‌জিউর রেজা চৌধুরী স্বপন।সংগঠ‌নের যুগ্ম অাহ্বায়ক ও বাংলা‌দেশ প্র‌তি‌দি‌নের জ্যেষ্ঠ প্র‌তি‌বেদক মা‌নিক মুনতা‌সি‌রের সঞ্চালনায় অ‌তি‌থিরা তা‌দের বক্ত‌ব্যে ঠাকুরগাঁও‌য়ের বি‌ভিন্ন সমস্যা তু‌লে ধ‌রেন এবং সেগু‌লো গণমাধ্য‌মে প্রকা‌শের অনু‌রোধ ক‌রেন।

অনুষ্ঠা‌নের অ‌তি‌থি ঢাকাস্থ ঠাকুরগাঁও জেলা স‌মি‌তির সাধারণ সম্পাদক প্র‌কৌশলী অা‌নোয়ার হো‌সেন ব‌লেন, ঠাকুরগাঁও‌য়ের অ‌নে‌কেই ঢাকাসহ দে‌শের বি‌ভিন্নস্থা‌নে উচ্চ প‌দে চাক‌রি কর‌ছেন। তারা চাই‌লেই অামা‌দের জেলার শি‌ক্ষিত বেকার‌দের ঢাকায় এনে কর্মসংস্থা‌নের ব্যবস্থা কর‌তে পা‌রেন। আমরা সবাই একটু অান্ত‌রিক হ‌লে ঢাকায় ব‌সে ঠাকুরগাঁও‌য়ের প্রেক্ষাপট বদ‌লে দেয়া সম্ভব।

ঢাকার সংবাদকর্মীদের উদ্দে‌শে তিনি ব‌লেন, অাপনারা মন্ত্রী ও স‌চিব‌দের স‌ঙ্গে প্র‌তি‌নিয়ত দেখা করা ও কথা বলার সু‌যোগ পান। নি‌জের জেলার সমস্যাগু‌লোর কথা তা‌দের জানান। অন্তত তারা জানুক কতটা অব‌হে‌লিত অবস্থায় প‌ড়ে অা‌ছে অামা‌দের ঠাকুরগাঁও।

Advertisement

এমএএস/আরএস