দেশজুড়ে

কসমেটিকসের কৌটায় ইয়াবার বড় চালান

সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসের ভাতিজা মনিরুজ্জামান লাবু বিশ্বাসের ইয়াবার বড় চালান আটক করেছে ডিবি পুলিশ। এ ঘটনায় ৫ হাজার ইয়াবাসহ দুই যুবককে আটক করা হয়।

Advertisement

শনিবার দুপুর ১২টায় সিরাজগঞ্জ পুলিশ সুপার মো. মিরাজ উদ্দিন আহমেদ তার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার মৃত আব্দুল্লাহ সরকারের ছেলে মো. আল আমিন ও এসবি ফজলুল হক রোডের মৃত ইউনুস আলীর ছেলে মো. আব্দুল জলিল।

ইয়াবার মালিক লাবু বিশ্বাস সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের চাচাতো ভাই মৃত কুদ্দুসের ছেলে।

Advertisement

পুলিশ সুপার জানান, শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার এসবি ফজলুল হক রোডের সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে কসমেটিকসের কৌটাভর্তি ইয়াবার বড় চালান নিয়ে যাওয়ার পথে আটক করা হয়।

বিশেষ কৌশলে কসমেটিকসের ২৪টি কৌটায় রাখা ৪ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এই ইয়াবার চালান সিরাজগঞ্জ শহরের এসবি ফজলুল হক রোডের আব্দুল কুদ্দুসের ছেলে মনিরুজ্জামান লাবু বিশ্বাসের।

তবে লাবু বিশ্বাসকে ধরতে রাতেই পুলিশ তার বাড়িতে অভিযান পরিচালনা করলেও উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তাকে আটকের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ ও ডিবি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম প্রমুখ।

Advertisement

ইউসুফ দেওয়ান রাজু/এএম/এমএস