দেশজুড়ে

ফরিদপুরে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফরিদপুর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ১শ ৫৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। শনিবার দুপুরে গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

Advertisement

জানা যায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিবুল ইসলামের নেতৃত্বে একটি আভিযানিক দল শনিবার সকাল ১০টার দিকে শহরের টেপাখোলা এলাকায় অভিযান চালায়। অভিযান চলাকালীন টেপাখোলা লেকপাড় এলাকা থেকে মাদক ব্যবসায়ী মাজহারুল ইসলাম রাজনকে ২২ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। রাজনের বাড়ি শহরের পশ্চিম আলীপুর এলাকায়।

অপরদিকে শুক্রবার রাতে ফরিদপুর সদর উপজেলার চন্ডিপুর এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. তুষার শেখ ওরফে কানা তুষারকে ৮০ পিস ইয়াবা এবং মো.কাইয়ুম শেখকে ৫২ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন গোয়েন্দা পুলিশের এসআই ছাত্তার ও এসআই জুয়েল। গ্রেফতার তুষারের বাড়ি শহরের মধ্য আলিপুরে ও কাইয়ুমের বাড়ি শহরের পশ্চিম আলিপুর এলাকায়।

ফরিদপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাকিবুল ইসলাম জানান, দুপুরে গ্রেফতার তিন মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তিন জনের নামেই থানায় একাধিক মামলা রয়েছে। মাদক ব্যবসায়ীদের আটকে অভিযান অব্যাহত থাকবে বলে জানান ডিবি ওসি রাকিবুল ইসলাম।

Advertisement

বি কে সিকদার সজল/আরএ/আরআইপি