বিনোদন

নাচে গানে ছবির প্রচারণায় ব্যস্ত সিয়াম-পূজা

ঈদ-উল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে ‘পোড়ামন ২’। ছবিটির প্রচারণা চলছে বেশ দুরন্ত গতিতে। এরমধ্যে সিনেমার টিজার ও গান দর্শক শ্রোতাদের মন কেড়েছে। অনলাইনে প্রচারণা চলছেই। এবার ছবির একটি টিম বের হয়েছে সরাসরি প্রচারণায়। সম্প্রতি রাজধানীর যমুনা ফিউচার পার্কে হাজির হয়েছিলেন ছবির নায়ক ও নায়িকা সিয়াম-পূজা। তাদের সঙ্গে ছিলেন নির্মাতা রায়হান রাফিও।

Advertisement

যমুনা ফিউচার পার্কে সিনেমাটির গানের সাথে পারফর্ম করেন সিয়াম-পূজা। নেচে গেয়ে মন ভরান দর্শকদের। হাজার হাজার দর্শক উৎসাহ নিয়ে উপভোগ করেন এই আয়োজন। এভাবেই বেশ এগিয়ে চলেছে ছবির প্রচারণা।

সিয়াম দর্শকদের উদ্দেশ্যে বলেন,‘আমি বাংলাদেশের অভিনেতা। প্রথমত আপনাদের জন্যেই অভিনয় করি। হলে গিয়ে আপনারা সিনেমাটি দেখবেন তো?’ সিনেমাটি দেখার আগ্রহ প্রকাশ করে হই চইয়ে মাতেন আগত দর্শকরা।

পূজা বলেন,‘আজ এখান এত মানুষের উপস্থিতি দেখবো ভাবতেই পারিনি। অনেক খুশি লাগছে। সবাকে আমাদের সিনেমাটি দেখার আমন্ত্রণ রইলো।’

Advertisement

‘পোড়ামন ২’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় আসছেন সিয়াম আহমেদ। ২০১৩ সালে ‘পোড়ামন’ ছবিটি মুক্তি পায়। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিটির মাধ্যমে মাহিয়া মাহি ও সাইমন সাদিক দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা পান।

পোড়ামন ২ এ দেখা যাবে, গ্রামের ডানপিটে একটি ছেলে সুজন এবং হতদরিদ্র স্কুলপড়ুয়া মেয়ে পরী। প্রেম ভালোবাসা কী সেটা তাদের জানা নেই কিন্তু পরস্পরের সঙ্গে দেখা এবং কথা বলতে বলতে একসময় তাদের মধ্যে এক ভালোলাগা বোধের তৈরি হয়।

কিন্তু নানা প্রতিকূলতার মাঝে মোড় ঘুরে যায় ঘটনার। হৃদয় বিদারক এক প্রেম কাহিনিতে শেষ হয় ছবিটি। নির্মাতা জানান, ছবিটির প্রথম সিক্যুয়েলের সঙ্গে ‘পোড়ামন ২’ ছবির মিল পাবেন না দর্শক।

এমএবি/এলএ/এমএস

Advertisement