খেলাধুলা

রিয়ালের ডাক পেলে সাড়া দেবেন পচেত্তিনো

ইউরোপিয়ান ক্লাব ফুটবলে এখন আলোচনার মূল বিষয়বস্তু রিয়াল মাদ্রিদের কোচ নিয়োগ। সবাইকে হতবাক করে দিয়ে জিদান পদত্যাগ করলে কোচশূন্য হয়ে পড়ে রিয়াল। স্প্যানিশ এই ক্লাবটির নতুন কোচ হওয়ার গুঞ্জনে শোনা যাচ্ছে বেশ কয়েকটি। এদের মধ্যে সবচেয়ে বেশি সম্ভাবনা দেখা দিয়েছে ইংলিশ ক্লাব টটেনহামের আর্জেন্টাইন কোচ মাউরিসিও পচেত্তিনোর ব্যাপারে।

Advertisement

সম্প্রতি টটেনহামের সাথে ৪ বছরের নতুন চুক্তি করলেও রিয়ালে আসার ইঙ্গিত দিয়েছেন পচেত্তিনো। রিয়াল থেকে যদি তাকে ডাকা হয়, তাহলে অবশ্যই সাড়া দেবেন বলে জানান তিনি। তবে এখনো পর্যন্ত বাতাসে যেসব গুঞ্জন শোনা যাচ্ছে তা সত্যি নয় বলে জানিয়েছেন পচেত্তিনো। কেননা এখনো রিয়াল মাদ্রিদ থেকে আনুষ্ঠানিক কোন বার্তা পাননি তিনি।

রিয়াল মাদ্রিদের কোচ হওয়ার সম্ভাবনার ব্যাপারে কথা বলতে গিয়ে ৪৬ বছর বয়সী পচেত্তিনো বলেন, ‘যখন আপনাকে রিয়াল মাদ্রিদের মতো ক্লাব ডাকবে, তখন আপনাকে তাদের ডাকে সাড়া দিতেই হবে। এক্ষেত্রে ব্যাপারটা তাদের হাতেই রয়েছে। আমি সম্প্রতি টটেনহামের সাথে লম্বা একটি চুক্তি করেছি এবং এখানে সুখে আছি। অনেক গুঞ্জন শোনা যাচ্ছে আমার রিয়ালে যোগ দেয়ার ব্যাপারে। তবে আমি এখনো আনুষ্ঠানিক কোন বার্তা পাইনি।’

এসএএস/জেআইএম

Advertisement