বিনোদন

বাবা হয়ে যা করছেন বলিউড নির্মাতা রোহিত ধাওয়ান

অভিনেতা বরুণ ধাওয়ানের ভাই নির্মাতা রোহিত ধাওয়ানের ঘর আলোকিত করে এসেছে নতুন অতিথি। তিনি মেয়ে সন্তানের বাবা হয়েছেন। গত ২৯ মে রোহিত ধাওয়ানের স্ত্রী জানবি ধাওয়ান মুম্বাইয়ের এক হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন। কন্যা সন্তানের বাবা হওয়ার খবর শুনতে পেয়ে রোহিত ধাওয়ান হাসপাতালে ছুটে যান এবং তার নবাগত সন্তানকে অভিনন্দন জানান।

Advertisement

কন্যা সন্তান হওয়ায় তারা স্বামী-স্ত্রী উভয়েই অত্যন্ত আনন্দিত। যত তাড়াতাড়ি সম্ভব তারা তাদের পরিবারের নতুন সদস্যকে বাড়িতে নিয়ে যেতে চান। এদিকে ধাওয়ান পরিবারের আত্মীয়স্বজনদের সমাগমে হাসপাতালের পরিবেশও যেন উৎসবমুখর হয়ে ওঠেছে। প্রতিনিয়ত আত্মীয় আসছেন নবাগত অতিথির সঙ্গে দেখা করতে এবং তাকে স্বাগত জানাতে। এক বিকেলে ভাতিজিকে দেখতে অভিনেতা বরুণ ধাওয়ান তার বান্ধবী নাতাশাকে নিয়ে হাসপাতালে যান।

শোনা যাচ্ছে , নতুন সদস্যের আগমনকে স্মরণীয় করে রাখতে পারিবারিকভাবে এক জমকালো অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি চলছে। মা ও মেয়েকে হাসপাতাল থেকে বাড়িতে নেয়ার আগমুহূর্ত পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে ধাওয়ান পরিবারকে। রোহিতকন্যা বাড়িতে প্রবেশ করা মাত্রই পরিকল্পিত এই আনন্দানুষ্ঠান শুরু হবে, যেটা তার আগমনের মধ্য দিয়ে ইতোমধ্যেই শুরু হয়ে গেছে।

এইচএ/এমএবি/জেডএ/এমএস

Advertisement