প্রবাস

ইতালিতে ন্যাশনাল মানি এক্সচেঞ্জ ও পপুলার ট্রাভেলসের ইফতার

রাজধানী রোমে প্রবাসীদের সম্মানে ন্যাশনাল মানি এক্সচেঞ্জ ও পপুলার ট্রাভেলসের যৌথ উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। প্রধান অতিথি ছিলেন রোম বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আব্দুস সোবহান সিকদার।

Advertisement

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে তিনি বলেন, প্রতিটি মানুষকে রমজান মাসে সংযত হওয়া দরকার। প্রাণভরে ক্ষমা প্রার্থনা করা উচিত। আল্লাহ একমাত্র ক্ষমাশীল। এদিনে আল্লাহর কাছে বেশি করে চাইতে হবে। ইফতার সম্মুখে ইতালি আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ন্যাশনাল মানি এক্সচেঞ্জ চেয়ারম্যান জাহাঙ্গীর ফরাজী বলেন, ইতালিতে দীর্ঘ সময় ধরে বাংলাদেশিদের সততার সাথে যৌথভাবে সেবা দিচ্ছেন বাংলাদেশি মালিকানাধীন একমাত্র প্রতিষ্ঠান ন্যাশনাল মানি এক্সচেঞ্জ ও পপুলার ট্রাভেলেস।

তিনি সরকারকে সহযোগিতা করতে ন্যাশনাল এক্সচেঞ্জের মাধ্যমে বৈধপথে টাকা পাঠাতে প্রবাসীদের আহ্বান করেন। একই সঙ্গে আরামদায়ক নিশ্চিত ভ্রমণের জন্য পপুলার ট্রাভেলসের সেবা গ্রহণ করতে পরামর্শ দেন। কারণ দুটি প্রতিষ্ঠানই সুনামের সঙ্গে বাংলাদেশিদের সেবা প্রদান করে যাচ্ছে।

এ সময় ইতালি আ.লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এবং অন্যদের মধ্যে ইতালি জাসদ, বাংলাদেশ সমিতি, রাজনৈতিক, আঞ্চলিক, সামাজিক, ব্যবসায়িক নেতারাসহ অসংখ্য প্রবাসী বাংলাদেশি উপস্থিত ছিলেন। ইতালি আ.লীগ ভারপ্রাপ্ত সভাপতি ইফতারে আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ দেন।

Advertisement

এমআরএম/এমএস