প্রবাস

প্রবাসীদের সম্মানে সিঙ্গাপুর আ.লীগের ইফতার

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রবাসীদের সম্মানে সিঙ্গাপুর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সিঙ্গাপুরে স্থানীয় একটি রেস্টুরেন্টে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

Advertisement

সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ আব্দুল মতিন ভূইয়া।

সিঙ্গাপুর ছাত্রলীগের সভাপতি সোহাগ মাহমুদের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কে এইচ আল আমীন। বিশেষ অতিথি ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সিনিয়ার সহ-সভাপতি জাকির হোসেন জ্যাক, সহ-সভাপতি আলেক হোসেন, সিঙ্গাপুর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক আরিফ সোবহান, সিঙ্গাপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জে পি তালাস।

প্রধান অতিথি সিঙ্গাপুরে আওয়ামী পরিবারের মধ্যে ঐক্যের প্রশংসা করেন এবং সবার জন্য অনুকরণীয় বলে অভিহিত করেন। সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন রানা তন্ময় বলেন, রোজার মাসে কোনো প্রতিবেশী যেন অনাহারে না থাকে সেদিকে লক্ষ রাখতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন এবং ঈদের খুশী সবাইকে ভাগ করে নেয়ার জন্য সবার সহযোগিতা করতে বলেন।

Advertisement

এমআরএম/জেআইএম