বিনোদন

তারকাদের হাত ধরে এলো মোবাইলে বিশ্বকাপ দেখার অ্যাপ

বাংলাদেশে লাইভ ষ্ট্রিমিং প্লাটফর্মে ভিডিও দেখা বর্তমান সময়ে বেশ জনপ্রিয়। বাংলাদেশে বর্তমানে মোবাইলে লাইভ ষ্ট্রিমিং প্লাটফর্মে বিভিন্ন মজার মজার কনটেন্ট নিয়ে কাজ করছে বেশ কিছু প্রতিষ্ঠান। এর একটি হল লাইভ মিডিয়া লিমিটেড। লাইভ মিডিয়া চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে শুধুমাত্র খেলাধুলা নিয়ে কার্যক্রম করবার লক্ষ্যে যাত্রা শুরু করে মাই স্পোর্টস সার্ভিসের মাধ্যমে।

Advertisement

ক্রিকেট, ফুটবলসহ সকল ধরনের খেলা লাইভ দেখানোর সুবিধা নিয়ে মোবাইল প্লাটফর্মে এসেছে মাই স্পোর্টস। এবার ফুটবল বিশ্বকাপ দেখা যাবে মাই স্পোর্স অ্যাপের মাধ্যমেই। বুধবার সন্ধ্যায় এক ঝাঁক তারকা হাজির হয়েছিলেন এই অ্যাপটিকে ঘিরে একটি অনুষ্ঠানে। এই অনুষ্ঠানেই জানানো হয়, এবারের ফুটবল বিশ্বকাপও দেখা যাবে এই অ্যাপে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমডি মাহতাব উদ্দিন, লাইভ মিডিয়া লিমিটেড এর কর্ণধার জনাব শরীফুদ্দীন, জনাব ইয়াসির আরাফাত ও জনাব মোঃ তামজিদুল আলম অতুল। এছাড়াও সেখানে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের পাশাপাশি বাংলাদেশের খেলাধূলা ও মিডিয়া অঙ্গনের নামকরা সব সেলিব্রেটিদের মধ্যে উপস্থিত ছিলেন।

ফুটবল ফিফা বিশ্বকাপের ২১তম আসর বসছে রাশিয়ায় । ১৪ জুন হতে ১৫ জুলাই ২০১৮ মাসব্যাপি অনুষ্ঠিত হবে ক্রীড়াঙ্গনের অন্যতম জাকজমকপূর্ণ এই খেলা । বিশ্বকাপ ফুটবলের চূড়ান্ত পর্বে মোট ৩২টি দল খেলছে। এবারের বিশ্বকাপে রাশিয়ার ১১টি শহরে ১২টি স্টেডিয়ামে সর্বমোট ৬৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ২০১৮ বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ১৫ জুলাই।

Advertisement

এই প্রথমবারের মত লাইভ মিডিয়া লিমিটেড মাই স্পোর্টস সার্ভিসের মাধ্যমে ফিফা বিশ্বকাপের এক্সক্লুসিভ রাইটস নিয়ে এসেছে বাংলাদেশে। যা শুধুমাত্র মাই স্পোর্টস সার্ভিসের জন্য। বাংলাদেশ সময় অনুযায়ী এই প্রতিটি খেলা মাই স্পোর্টস গ্রহকরা লাইভ দেখতে পাবেন তাদের মোবাইলে। শুধুমাত্র রবি ও এয়ারটেল ব্যাবহারকারীরাই পাচ্ছেন এই সুবর্ণ সুযোগ।

মাই স্পোর্টস গ্রাহকেরা এসএমএস এর মাধ্যমে পাবেন খেলার সকল আপডেট, আইভিআরের মাধ্যমে শুনতে পারবেন সকল খেলার লাইভ কমেন্ট্রি, ওয়াপ সার্ভিসের মাধ্যমে পাবেন খেলার ভিডিও দেখার সুযোগ ও এ্যাপ সার্ভিসের মাধ্যমে পাবেন লাইভ বিশ্বকাপ ফুটবলের সকল ম্যাচ দেখবার সুযোগ।

এ সুবিধাটি পেতে হলে গুগুল প্লে ষ্টোর থেকে নামাতে হবে মাই স্পোর্টস নামক এ্যাপটি। তাছাড়া মোবাইলে www.mysports.com.bd থেকেও পাবেন খেলা দেখবার সুবিধা। মাই স্পোর্টস-এর ফেসবুক পেজ- www.facebook.com/robimysports এমএবি/এলএ/পিআর

Advertisement