বিনোদন

মালতী হয়ে আসছেন অপর্ণা

মালতী একজন পতিতা, সৎ মায়ের ঘরে বেড়ে ওঠা তার। সংসারে উপার্জনের কোন লোক নেই। তাই স্বাভাবিক জীবন থেকে ছিটকে পরে নাম লেখান পতিতাদের তালিকায়। সমাজের বিভিন্ন স্তুরের মানুষের বাসায় কিংবা হোটেলে রাত যাপন করতে হয় তাকে। এক ঘটনাচক্রে তাকে নিয়ে যাওয়া হয় একটি বাসায়। সেখানে গিয়ে মালতী দেখতে পান একজন পাগলের সাথে সময় দিতে হবে তাকে। এটি কি করে সম্ভব?

Advertisement

মালতি প্রশ্ন করলে পাগলটির বাবা বলেন, তার ছেলেটি একটি মেয়েকে ভালোবাসতো যে আজ তার জীবনে নেই। যত টাকা লাগে সে দিবে কিন্তু তাকে কয়েক মাস তার সাথে থাকতে হবে। এদিকে সম্রাট নামে একজন মালতীকে ভালোবাসে। মালতী বলতেই সে পাগল। তাইতো সম্রাট বিয়ের বাজার করে সামনে এসে দাঁড়ায় মালতীর। কি করবে মালতী ? দেখা যাবে ‘মালতী’ শিরোনামের একটি নাটকে। আহাসান হাবিব রচিত নাটকটি নির্মাণ করেছেন দীপু হাজরা। নাটকটিতে মালতী চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ। ১জুন শুক্রবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে এটি।

এতে আরও অভিনয় করেছেন মাজনুন মিজান, শ্যামল মওলা, খালেকুজ্জামান, শিরিন আলম, তপন বাজপেয়ী, দেব মিঠু, অনুভব মাহাবুব, সাদ্দাম সানী, রিমা, মম নুর, মাহমুদ বেলাল, লরিন খান, নিশু প্রমূখ। সকাল ।

নির্মাতা দীপু হাজরা বলেন, ‘মালতী’ নাটকটি আমার জন্য একটি চ্যালেঞ্জিং নাটক ছিল, আর আমি যে ধারার নাটক নির্মাণ করি তার চেয়ে এটি বেশ আলাদা। আশা করি দর্শকদের ভালো লাগবে।

Advertisement

এমএবি/আরআইপি