বিনোদন

জয়কে সংসার ভাঙার গল্প শোনালেন চাঁদনী

কেনো ভাঙলো বাপ্পা মজুমদার ও চাঁদনীর সুখের সংসার? একে অপরের প্রতি ভালোবাসা কি কমে গিয়েছিল? জবাবে বলেন, ‘বাপ্পা ২০১৩ সালেও বলেছিলেন উনি আমাকে ছেড়ে যাবেন না। কোথায় থেকে যে কোন সমস্যা হতো আমি বুঝতেও পারতাম না।’ জনপ্রিয় অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের প্রশ্নের উত্তরে কথাগুলো বলছিলেন চাঁদনী।

Advertisement

সম্প্রতি সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের সঙ্গে অভিনেত্রী চাঁদনীর বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশিত হয়েছে। গত ১৯ জানুয়ারি তাদের বিচ্ছেদ হলেও এ নিয়ে দু‘জন বরাবরই এড়িয়ে গেছেন নেপথ্যের কারণ প্রকাশ করা থেকে। তবে এবার সে চেষ্টা করেছেন শাহরিয়ার নাজিম জয়।

একুশে টেলিভিশনে প্রচারিত ‘উইথ নাজিম জয়’র অতিথি হয়েছেন চাঁদনী। জয়ের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রচার হবে বুধবার রাত ১০টায়। মাসুদুজ্জামান সোহাগের প্রযোজনায় এ অনুষ্ঠানে চাঁদনীর সঙ্গে অতিথি হিসেবে আরও থাকছেন সাংবাদিক এম এস রানা এবং কৌতুক অভিনেতা সজল।

জয় জানান, অনুষ্ঠানটিতে নিজের ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় নিয়ে খোলামেলা আলোচনা করেছেন চাঁদনী। অনুষ্ঠানের এক পর্যায়ে চাঁদনী জানান, সম্প্রতি একজন সংগীতশিল্পী ও অভিনেত্রীর আংটি বদল হওয়ার খবর কোনোভাবেই মেনে নিতে পারছেন না তিনি।

Advertisement

এমএবি/এলএ/আরএস/এমএস