খেলাধুলা

হাইতির বিপক্ষে আর্জেন্টিনা একাদশে হিগুয়াইন-কাবায়েরো

মঙ্গলবার হাইতির বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি পর্ব শুরু করছে আর্জেন্টিনা। ইনজুরিতে জর্জরিত আর্জেন্টিনা দলের প্রথম একাদশে অনেকটাই নিজের জায়গা পাকা করে ফেলেছেন জুভেন্টাস স্ট্রাইকার হিগুয়াইন। তাছাড়া গোলরক্ষক সমস্যায় ভোগা আর্জেন্টিনা দলের এ ম্যাচে গোলবারের নিচে দেখা যাবে ৩৫ বছর বয়সী কাবায়েরোকে।

Advertisement

সার্জিও আগুয়েরো ও লুকাস বিলিয়া ইনজুরি থেকে এখনো পুরোপুরি সুস্থ না হওয়ায় ম্যাচে তাদের থাকার কোন সম্ভাবনা নেই। তাছাড়া ইনজুরিতে ভোগা মার্কাদোর পরিবর্তে হয়তো একাদশে দেখা যেতে পারে আনসালদিকে। মার্কস রোহোর পরিবর্তে লেফট ব্যাকে থাকতে পারেন তালিয়াফিকো। এছাড়া রক্ষণভাগ সামলাবেন অভিজ্ঞ ওটামেন্ডি এবং ফাজিও।

সাম্পাওলি সম্ভবত ৪-২-৩-১ ফরমেশনেই খেলাবেন আর্জেন্টিনাকে। যেখানে ডিফেন্সিভ মিডে মাসেরানোর সঙ্গে দেখা যেতে পারে তরুণ পিএসজি তারকা লো সেলসোকে। আক্রমণভাগের নেতৃত্বে থাকবেন মেসি। যেখানে তার বা পাশে ডি মারিয়া এবং ডান পাশে ওয়েস্ট হ্যাম তারকা লানজিনির থাকার সম্ভাবনা রয়েছে। আর স্ট্রাইকার হিসেবে থাকছেন হিগুয়াইন। একাদশে সুযোগ না পেলেও দ্বিতীয়ার্ধে মাঠে নামার কথা রয়েছে দিবালা এবং বানেগার। বুধবার বাংলাদেশ সময় ভোর ৫টায় লা বোম্বোনেরা স্টেডিয়ামে হাইতির বিপক্ষে মাঠে নামবে আলবিসেলস্তারা।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশকাবায়েরো (গোলরক্ষক), ফাজিও, ওটামেন্ডি, আনসালদি, তালিয়াফিকো, মাসেরানো, লো সেলসো, লানজিনি, মেসি, ডি মারিয়া, হিগুয়াইন

Advertisement

আরআর/এমএস