দেশজুড়ে

‘প্রাণভয়ে পানিতে ডুব দিয়ে লুকিয়ে যাই’

সিরাজগঞ্জের তাড়াশের মাধাইনগর ইউনিয়নের মালশিন গ্রামের একই পরিবারের ৩ জন দৃষ্টিপ্রতিবন্ধীকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে একই গ্রামের সাবেক ইউপি সদস্য প্রভাবশালী মোক্তার হোসেনের বিরুদ্ধে। এ নিয়ে সোমবার রাতে থানায় অভিযোগ করেছেন অসহায় প্রতিবন্ধী টুটুল আলী।

Advertisement

লিখিত অভিযোগ সূত্র ও নির্যাতনের শিকার দৃষ্টিপ্রতিবন্ধী টুটুল আলী, তার বড় বোন আফরোজা খাতুন ও ছোট বোন মাহফুজা খাতুন জানান, পূর্ব-শত্রুতার জের ধরে গত শুক্রবার প্রভাবশালী মোক্তার হোসেন ও তার সহযোগীরা পরিকল্পিতভাবে টুটুল আলীর চাচা নজরুল ইসলামকে পিটিয়ে গুরুতর আহত করে।

ওই ঘটনায় মোক্তার হোসেনসহ ছয়জনকে আসামি করে থানায় মামলা হয়। ওই মামলায় মাসুদ আহমেদ ও রুবেল হোসেন নামে দুইজনকে গ্রেফতার করে পুলিশ।

প্রতিবন্ধী টুটুল আলী বলেন, শুক্রবার রাতে তারাবির নামাজের ইমামতি শেষে মসজিদ থেকে বাড়ি ফেরার সময় মোক্তার হোসেন ও তার সহযোগীরা আমার ওপর অাক্রমণ করে। প্রাণভয়ে পুকুরের পানিতে ডুব দিয়ে লুকিয়ে কোনোমতে বেঁচে যাই। তবে পুকুরের মধ্যে এলোপাতাড়িভাবে ঢিল ছোড়তে থাকলে কপালে লেগে বেশ খানিকটা কেটে যায়।

Advertisement

প্রতিবন্ধী আফরোজা খাতুন ও মাহফুজা খাতুন জানান, আদালত থেকে জামিনে এসে আসামিরা বেপরোয়া হয়ে ওঠেছে। প্রতিনিয়ত তাদের হুমকি দিয়ে যাচ্ছে। এ কারণে গৃহবন্দি হয়ে জীবনযাপন করছেন তারা।

এ বিষয়ে তাড়াশ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ আমলে নিয়ে তদন্ত চলছে।

ইউসুফ দেওয়ান রাজু/এএম/এমএস

Advertisement