দেশজুড়ে

যশোরে বাস-নসিমন সংঘর্ষে নিহত ২

যশোর-বেনাপোল মহাসড়কের শার্শা উপজেলার শ্যামলাগাছী এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে নসিমনের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ১২ জন। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

Advertisement

নিহতরা হলেন- শার্শা উপজেলার কুমরা গ্রামের ফারুক হোসেনের ছেলে জাহিদ ও একই গ্রামের নুরুল সর্দারের ছেলে জিয়ারুল।

পুলিশ ও স্থানীয়রা জানান, একটি আমবাগানের গাছ থেকে আম পাড়ার উদ্দেশ্যে মঙ্গলবার সকালে শার্শা কুমড়ে এলাকার এক দল শ্রমিক নসিমনযোগে বেনাপোলের দিকে যাচ্ছিলেন। এ সময় শ্যামলাগাছী নামক স্থানে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনটিকে ধাক্কা দেয়। এতে আহতদের উদ্ধার করে নাভারন হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেন স্থানীয়রা। এদের মধ্যে জাহিদকে মৃত ঘোষনা করেন নাভারন হাসপাতালের ডা. হুমায়রা আশরাফি তন্নি। পরে যশোরে যাওয়ার পথে মারা যান জিয়ারুল।

এ ঘটনায় ইমরান,বারিক, তাজু, জাহিদ, কামাল, আয়ুব, আবু বক্কার ও ইস্রাফিলসহ আহতরা নাভারান ও বাগআচড়া ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। গুরুতর আহত দুইজনকে যশোরে রেফার্ড করা হয়েছে।

Advertisement

নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পলিটন মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নসিমনটি জব্দ করা হযেছে। বাসটি আটকের চেষ্টা করা হচ্ছে।

মিলন রহমান/আরএআর/পিআর