বিনোদন

মেয়ের অভিনয়ে মুগ্ধ অমিতাভ

বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন তার মেয়ে শ্বেতা বচ্চন নন্দার সাথে একটি জুয়েলারি ব্র্যান্ডের বিজ্ঞাপনে অভিনয় করেছেন। শ্বেতা বচ্চনের জন্য এটা নতুনক্ষেত্র। কারন এর আগে তিনি কখনো পর্দায় আসেননি। নির্মাতা ও শুটিংয়ের মানুষরা ভেবেছিলেন ক্যামেরার মুখোমুখি হওয়ার আগে অমিতাভ বচ্চন তার মেয়েকে কিছু পরামর্শ দেবেন। কিন্তু তেমন কিছুই ঘটেনি। বরং মেয়ের অভিনয়ে মুগ্ধ অমিতাভ।

Advertisement

অমিতাভ বচ্চন এক বিবৃতিতে বলেন, ‘যখন আমরা কোন দৃশ্যধারণ করতে ক্যামেরার সামনে দাঁড়ায় তখন আমরা একটি চরিত্রের মধ্যে বিচরণ করি। সেটের অন্যান্য শিল্পীদের মতোই আপনি তার সঙ্গে কিছু পয়েন্ট বা দৃষ্টি ভঙ্গি নিয়ে কথা বলতে পারেন। সে ক্যামেরার সামনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারে তাই আমি তাকে কিছু পরামর্শ দিতে পারি। আমি জানিনা সে পরামর্শ গ্রহণ করবে কিনা। তাই উপদেশ দেওয়ার কোনো মানে নেই।’

সুপারস্টার অমিতাভ বচ্চন অনুভব করেন তার মেয়ে ক্যামেরার সামনে স্বাভাবিকভাবে অভিনয় করবেন, যেহেতু তার স্ত্রী জয়া বচ্চন,পুত্র অভিষেক বচ্চন, পুত্রবধূ ঐশ্বরিয়া রায় বচ্চন এবং তিনি নিজেই অভিনয়ের সাথে যুক্ত আছেন সেহেতু তিনি মনে করেন স্বেতা একজন প্রকৃত অভিনেত্রী।

তিনি আরোও বলেন, ‘আমি জানি সে এটা স্বীকার করবে না কিন্তু সে খুব ভালো অভীনেত্রী। সে কিন্তু ভালো নকল করতে পারে। যখন আমরা কোথাও যাই এবং কোন ঘটনা ঘটে সে অত্যন্ত নিপুণভাবে সকলকে নকল করে। সে অত্যন্ত ভালো অভিনেত্রী।’

Advertisement

শ্বেতা বচ্চন নন্দা শিগগিরই তার প্রথম বই প্রকাশ করবেন। বইয়ের নাম প্যারাডাইস টাওয়ার। একটি জাতীয় সংবাদপত্রের সাক্ষাৎকারে অমিতাভ বচ্চন বলেন, ‘আমি আমার মেয়েকে নিয়ে গর্বিত। সে খুব ভালো লেখালেখি করে। আমি চাই সে তার লেখা চালিয়ে যাক।

এইচএ/এমএবি/এমএস