অর্থনীতি

মৌচাকে ভাইব্রেন্টের প্রথম শো-রুম উদ্বোধন

ভাইব্রেন্ট ব্র্যান্ড নিয়ে এলো ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা ফুটওয়্যার লিমিটেড। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মৌচাকে এর প্রথম শো-রুম উদ্বোধন করা হয়েছে। ইউএস-বাংলা ফুটওয়্যারের প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মোসাদ্দেক শো-রুম উদ্বোধন করেন।

Advertisement

মৌচাকে ভাইব্রেন্টের প্রথম শো-রুমে প্রাথমিকভাবে প্রায় ৫০০ মডেলের পুরুষ, নারী ও শিশুদের জন্য নিত্য নতুন জুতার কালেকশন রাখা হয়েছে।

খুব শিগগিরই ঢাকার গুলশান, রামপুরা ও চট্টগ্রামের হালিশহরে ভাইব্রেন্টের শো-রুমের কার্যক্রম শুরু করতে যাচ্ছে। সেইসঙ্গে দেশের জেলা শহরে ধারাবাহিকভাবে ভাইব্রেন্টের শো-রুম খোলা হবে।

এ বছর ১০টি আউটলেটে কার্যক্রম শুরু করার পরিকল্পনা রয়েছে। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হবে।

Advertisement

এছাড়া অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভুক্ত হতে যাচ্ছে। উদ্বোধনী অফার হিসেবে সকল পণ্যের ওপর ১৫ শতাংশ মূল্যছাড় ঘোষণা করা হয়েছে।

ভাইব্রেন্টের প্রথম শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ইউএস-বাংলা মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মাহবুবুর রহমান ঢালী, ইউএসবি এক্সপ্রেসের পরিচালক নাজনীন সুলতানা সুখী, ইউএস-বাংলা এয়ারলাইন্সের ক্রিয়েটিভ ডিরেক্টর মির্জা মুজাহিদসহ ইউএস-বাংলা গ্রুপের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশের মানুষের আধুনিক ও মননশীল চিন্তার সঙ্গে সামঞ্জস্য রেখেই ভাইব্রেন্ট কাজ করছে। ভাইব্রেন্ট প্রডাক্টের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করার প্রতিজ্ঞা নিয়ে আত্মপ্রকাশ করেছে।

বিএ

Advertisement