দেশজুড়ে

সিলেটে বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত

সিলেট নগরীর দক্ষিণ সুরমার কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় বাসের ধাক্কায় সালমান আহমদ সুমন (৩৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার বিকেল ৫টার দিকে তিনি এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে তিনি দুপুর ২টার দিকে বাস টার্মিনাল এলাকায় দুর্ঘটনার শিকার হন।

Advertisement

নিহত সালমান আহমদ সুমন সিলেটের জকিগঞ্জের শাহবাগ নুরনগরের আব্দুল মতিনের ছেলে। তিনি নগরের সোবহানীঘাট এলাকার ছালিম ম্যানশনের ব্যবসায়ী এবং স্ট্যান্ডার্ড মবিলের পরিবেশক।

স্থানীয় সূত্রে জানা যায়, ব্যবসায়িক কাজে বুধবার জোহরের নামাজের পর সুমন মোটরসাইকেলযোগে কদমতলী এলাকায় যান। বাসস্ট্যান্ডের পাশে মোটরসাইকেল পার্ক করে রাস্তা পারাপারের সময় একটি বাস তাকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টায় মারা যান তিনি।

নগরীর দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, বাস টার্মিনাল এলাকায় বাসের ধাক্কায় একজন মারা গেছেন। দুর্ঘটনার সময় আমরা খবর পাইনি। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তি মারা যাওয়ার পর আমাদের খবর দেয়া হয়েছে। হাসপাতালে পুলিশকে পাঠানো হয়েছে।

Advertisement

ছামির মাহমুদ/আরএআর/জেআইএম