দেশজুড়ে

স্কুলশিক্ষিকার সঙ্গে কুরুচিপূর্ণ আচরণ, বখাটেকে পুলিশে দিল জনতা

চট্টগ্রাম মহানগরের কোতয়ালী থানার রেয়াজউদ্দিন বাজারে এক স্কুলশিক্ষিকার সঙ্গে কুরুচিপুর্ণ আচরণ করায় এক বখাটে যুবককে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

Advertisement

মঙ্গলবার (২২ মে) বিকেল সাড়ে ৪টার দিকে রেয়াজউদ্দিন বাজারের তামাকুমুন্ডি লেনে এ ঘটনা ঘটে।

আটক রাসেল (২৫) কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়ার জয়নাল হোসেনের ছেলে। বর্তমানে নগরের তিনপুলের মাথা এলাকায় একটি মিষ্টির দোকানে কাজ করে সে।

কোতয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন জাগো নিউজকে জানান, রাসেল নামে ওই যুবকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন এক স্কুলশিক্ষিকা। বিকেলে ঘটনা ঘটার পরপরই পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করে থানায় নিয়ে আসে। অভিযোগ তদন্ত করে দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Advertisement

অভিযোগকারীর বরাতে ওসি জাগো নিউজকে বলেন, ‘বিকেল সাড়ে ৪টার দিকে ওই স্কুলশিক্ষিকা তার স্বামী সন্তান নিয়ে রেয়াজউদ্দিন বাজারের তামাকুমুন্ডি লেনে ঈদের বাজার করতে গিয়েছিলেন। এসময় বখাটে যুবক রাসেল স্কুলশিক্ষিকার সঙ্গে কুরুচিপুর্ণ আচরণ করে। যা যে কারও জন্য অপমানজনক। রাসেলের আচরণে ক্ষুব্ধ স্কুলশিক্ষিকা ঘটনার সঙ্গে সঙ্গে তাকে ধরে ফেলে। এসময় ওই বখাটে স্কুলশিক্ষিকা ও তার স্বামীর সঙ্গে খারাপ ব্যবহার করে।’

তিনি আরও বলেন, ‘বিষয়টি আশপাশের লোকজন বুঝতে পারলে তারা রাসেলকে পাকড়াও করে ধরে ফেলে। পরে জনতা ওই এলাকায় দায়িত্বরত পুলিশের হাতে তাকে সোপর্দ করে।’

বিএ

Advertisement