খেলাধুলা

ফিরলেন মোসাদ্দেক, বাদ পড়লেন ইমরুল-তাসকিন-সোহান

জাগো নিউজের পাঠকরা আগেই জেনে গিয়েছিলেন বাঁ-হাতি ওপেনার ইমরুল এবং ডান হাতি পেসার তাসকিন নেই, একদম শেষ মুহূর্তের সংযোজন মোসাদ্দেক হোসেন সৈকত। মোসাদ্দেকের অন্তর্ভুক্তিতে বাদ পড়তে যাচ্ছেন নুরুল হাসান সোহান। সেটাই হয়েছে আফগানিস্তানের বিপক্ষে দেরাদুনে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে।

Advertisement

বাংলাদেশ দলে আবার ফিরে এসেছেন নিদাহাস ট্রফির স্কোয়াড থেকে বাদ পড়া মোসাদ্দেক। আর সবশেষ নিদাহাস ট্রফির স্কোয়াড থেকে বাদ পড়েছেন ইমরুল, তাসকিন এবং সোহান। যার ফলে নিদাহাস ট্রফির জন্য ঘোষিত ১৬ সদস্যের স্কোয়াড এখন পরিণত হয়েছে ১৫ জনে।

ইমরুলকে বাদ দেয়ার কারণ হিসেবে প্রধান নির্বাচক জাগো নিউজকে আগেই জানিয়ছিলেন তাদের দেশে রাখা হবে ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি নেয়ার জন্যে। একই কারণে স্কোয়াডের বাইরে রাখা হয়েছে সোহানকেও। আর ইনজুরি থেকে এখনো পুরোপুরি সুস্থ না হওয়াতে দলের সঙ্গে দেরাদুনে যেতে পারছেন ডানহাতি পেসার তাসকিন আহমেদ।

আফগানিস্তান সিরিজের জন্য ঘোষিত বাংলাদেশের স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহীম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, আরিফুল হক, নাজমুল অপু, মেহেদী হাসান মিরাজ।

Advertisement

এআরবি/এসএএস/জেআইএম