খেলাধুলা

২৩ সদস্যের মূল স্কোয়াডই ঘোষণা করলো মরক্কো

নিজেদের ইতিহাসের পঞ্চম বিশ্বকাপকে সামনে রেখে ২৩ সদস্যের মূল স্কোয়াড ঘোষণা করেছেন মরক্কোর কোচ হার্ভ রেনার্ড। ১৯৯৮ সালের পর প্রথমবারের মতো বিশ্বকাপে অংশ নিতে যাচ্ছে মরক্কো। এর আগে ৪বার ফুটবলের এই মহাযজ্ঞে খেলার সুযোগ পেয়েছিল তারা।

Advertisement

অন্য দলগুলোর অধিকাংশই যখন প্রাথমিক স্কোয়াড ঘোষণা করে পরে মূল স্কোয়াড ঘোষণার জন্য আর কিছুদিন সময় নিচ্ছে, তখন মরক্কো কোচ সময় নিতে চাইলেন না। বিশ্বকাপে যাদের নিয়ে লড়াই করবেন, তাদের নামই ঘোষণা করলেন তিনি।

বিশ্বকাপের মূলপর্বে খেলার আগে রাবাতে ২৪মে থেকে নিজেদের প্রস্তুতি শুরু করবে মরক্কো। পরে ৩১ মে ইউক্রেন, ৪ জুন স্লোভাকিয়া এবং ৯ জুন এস্তোনিয়ার বিপক্ষে নিজেদের ৩টি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। বিশ্বকাপের মূল পর্বে ‘বি’ গ্রুপে মরক্কোর বাকি তিন প্রতিপক্ষ স্পেন, পর্তুগাল এবং ইরান।

মরক্কোর ২৩ সদস্যের মূল স্কোয়াড

Advertisement

গোলরক্ষক : মুনির এল কাজুই, ইয়াসিন বোনু, আহমাদ রেদা।ডিফেন্ডার : মেধি বেনাতিয়া, রোমান সেইস, ম্যানুয়েল দ্য কস্তা, বাদ্র বেনোন, নাবিল দিরার, আশরাফ হাকিমি, হামজা মেন্দিল।মিডফিল্ডার : এমবার্ক বোসুফা, করিম এল আহমাদি, ইউসুফ আইত বেনাসের, সুফিয়ান আমরাবাত, ইউনুস বেলহানদা, ফ্যাকেল ফাজর, আমিন হারিত।ফরোয়ার্ড : খালিদ বোতাইব, আজিজ বোহাদ্দুজ, আইয়ুব এল কা’বি, নরদিন আমরাবাত, মেধি সারসেলা, হাকিম জিয়েচ।রিজার্ভ : এল হাজ্জাম, মাজরাওই, এন নেসরি।

এসএএস/আইএইচএস/এমএস