জাতীয়

রমজানে ইউএস-বাংলার বিশেষ প্যাকেজ

আসন্ন রমজান মাসে কক্সবাজার ও থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্যে পর্যটকদের জন্য আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করেছে বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। স্বল্প খরচে দেশ বিদেশকে দেখার ও জানার এই সুযোগ গ্রাহকদের মধ্যে ব্যাপক সাড়া পড়বে বলে আশাবাদ ব্যক্ত করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ।

Advertisement

শনিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ইউএস-বাংলা এয়ারলাইন্স এর মুখপাত্র কামরুল ইসলাম জানান, রমজান মাসে পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য একসঙ্গে উপভোগ করার জন্য খরচ হবে নূন্যতম ১০ হাজার ৯৯০ টাকা। যাতে থাকবে কক্সবাজারে আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা যাতায়াতের সকল প্রকার ট্যাক্সসহ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরো নানাবিধ সুবিধা।

অন্যদিকে আধুনিক পর্যটন কেন্দ্রগুলির অন্যতম থাইল্যান্ডের ব্যাংকক, পাতায়া কিংবা ফুকেট কম খরচে ভ্রমণের সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্রতিজনের জন্য দুই রাত তিন দিনের প্যাকেজে খরচ হবে ২২ হাজার ৯৯০ টাকা। আর চার রাত পাঁচ দিনের প্যাকেজে খরচ হবে প্রতিজন ২৮ হাজার ৯শ টাকা।

Advertisement

ইউএস-বাংলার হলিডে প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য। ইউএস-বাংলা এয়ারলাইন্স পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। প্যাকেজের সুবিধাগুলো আগামী ১৫ মে থেকে ৯ জুন ২০১৮ পর্যন্ত সময়সীমার মধ্যে সীমাবদ্ধ থাকবে। এছাড়া কলকাতা, মালয়শিয়া ও সিঙ্গাপুরেও রয়েছে ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ।

আরএম/জেএইচ/জেআইএম