প্রবাস

ইতালিতে তেরেসিনা আওয়ামী লীগের কর্মী সভা

ইতালিতে তেরেসিনা আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। তেরেসিনা আওয়ামী লীগের নেতা খায়ের হাওলাদারের উদ্যোগে এ কর্মী সভা আয়োজিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর ফরাজী। খায়ের হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক বাবু ঢালী, সদস্য ফারুক ফরাজী, সাইফুল ইসলাম।

Advertisement

এছাড়া উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ ইতালী শাখার সাধারণ সম্পাদক ইকবাল ঢালী, আওয়ামী লীগ ও যুবলীগ নেতা সামাদ, টিপু মুন্সি, রাসেল, পান্নু খান, শেখ রাশেদ প্রমুখ।

কর্মী সভায় তেরেসিনা আওয়ামী লীগের নেতারা অভিযোগ করেন ইতালি আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকের স্বাক্ষর জাল করে তেরেসিনা আওয়ামী লীগের একটি কমিটি ফেসবুকে প্রকাশ করেছে। এ ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

জড়িতদের সাংগঠনিক শাস্তির অনুরোধ জানান। এ সময় জাহাঙ্গীর ফরাজী বলেন, ‘আমি যতদুর জানি ইতালি আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক এই কমিটি দেয়নি। যারা এই জালিয়াত চক্রের সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার আহ্বান জানান।

Advertisement

এমআরএম/এমএস