বিনোদন

সেন্সরে যাচ্ছে শাকিব-বুবলীর নতুন ছবি

আসছে ঈদে শাকিব খান অভিনীত যেই ছবিগুলো মুক্তির অপেক্ষায় আছে তার মধ্যে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ছবিটিও। এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। ছবির কাজ শেষ হয়েছে আগে ভাগেই। ঈদে ছবিটি মুক্তি দেওয়ার লক্ষ্যেই এগিয়ে যাচ্ছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। ছবিটি আগামীকাল বৃহস্পতিবার সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান।

Advertisement

সেলিম খান বলেন,‘‘ঈদে ছবিটি মুক্তি দেওয়ার জন্য আমরা সার্বিক ভাবেই প্রস্তুত। আগামীকাল সেন্সরে জমা দিচ্ছি ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। আশা করছি খুব অল্প সময়ের মধ্যেই সেন্সর মিলবে।’’

ছবিটিতে দেখা যাবে চিত্রনায়ক শাকিব খান চট্টগ্রামের ছেলে আর চিত্রনায়িকা বুবলী নোয়াখালীর মেয়ে। মজার ব্যাপার হল বুবলী বাস্তবেই নোয়াখালীর মেয়ে। তার মা-বাবা দুজনই নোয়াখালীর বেগমগঞ্জের বাসিন্দা। ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ।

উল্লেখ্য, বুবলী ‘বসগিরি’ ছবিতে শাকিব খানের সঙ্গে প্রথম জুটি হন। এরপর জুটি হয়ে তারা অভিনয় করেন ‘শুটার’, ‘অহংকার’ ও ‘রংবাজ’ ছবিতে। ঈদের ছবি হিসেবে ভালো ব্যবসা করেছিল শাকিব-বুবলী জুটির ছবি। এবারের ঈদও কি মাতাবেন শাকিব -বুবলী? সময় বলবে সেই কথা।

Advertisement

এমএবি/এলএ/আরআইপি