খেলাধুলা

আইপিএলে ঝলক দেখিয়ে ভারতের ওয়ানডে দলে রাহুল-রাইডু

চলতি আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কারটা হাতেনাতেই পেয়ে গেলেন ভারতের দুই ব্যাটসম্যান লোকেশ রাহুল আর আম্বাতি রাইডু। ইংল্যান্ডের মাটিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দলে ডাক পেয়েছেন তারা। 

Advertisement

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দারুণ বোলিং করা পেসার সিদ্ধার্থ কাউল জায়গা পেয়ে গেছেন ওয়ানডে আর টি-টোয়েন্টি দুই ফরমেটেই। তবে আইপিএলে ভালো করলেও বাদ পড়েছেন ব্যাটসম্যান রিশাভ পান্ত। শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে না খেলা মহেন্দ্র সিং ধোনি ফিরছেন ইংল্যান্ডের বিপক্ষে। আইপিএলে ভালো করেও জায়গা হয়নি স্পিনার ক্রুনাল পান্ডিয়া আর রবিচন্দ্রন অশ্বিনের।

ভারতের ওয়ানডে দল : বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, রোহিত শর্মা, লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, আম্বাতি রাইডু, মহেন্দ্র সিং ধোনি, যুজবেন্দ্র চাহাল, ওয়াশিংটন সুন্দর, জাসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, সিদ্ধার্থ কাউল, উমেশ যাদব, শার্দুল ঠাকুর, ভুবনেশ্বর কুমার, কুলদ্বীপ যাদব।

টি-টোয়েন্টি দল : বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, রোহিত শর্মা, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মনিশ পান্ডে, মহেন্দ্র সিং ধোনি, দিনেশ কার্তিক, যুজবেন্দ্র চাহাল, কুলদ্বীপ যাদব, ওয়াশিংটন সুন্দর, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, সিদ্ধার্থ কাউল, উমেশ যাদব।

Advertisement

এমএমআর/এমএস