দেশজুড়ে

‘আওয়ামী লীগ নয়, বিএনপিই সন্ত্রাসীদের প্রশ্রয়দাতা’

বিএনপির ঢালাও মিথ্যাচারের প্রতিবাদ জানিয়েছেন খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেন, আমি এ পর্যন্ত নয় বার নির্বাচনে অংশ নিয়েছি। কখনও সন্ত্রাসীদের প্রশ্রয় দেইনি, প্রশাসনকে কোনো সন্ত্রাসীর বিষয়ে সুপারিশও করিনি। বরং কতিপয় বিএনপি নেতা যে অভিযোগ করছেন, তারাই চরমপন্থী-সন্ত্রাসীদের প্রশ্রয়দাতা। যার আয়ের কোনো উৎস নেই, তিনি কীভাবে বিলাসবহুল জীবনযাপন করেন তা নগরবাসীর অজানা নয়।

Advertisement

মঙ্গলবার সকালে নগরীর ২০নং ওয়ার্ডে গণসংযোগ ও একাধিক পথসভায় বক্তৃতাকালে নগরবাসীর উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। সকাল ৮টার দিকে তিনি নগরীর ফেরিঘাট জিন্নাহ মসজিদ থেকে শুরু করে ফারাজিপাড়া লেন, ফারাজিপাড়া মেইন রোড, শেরে বাংলা রোড, শেখপাড়া বাজারসহ ওয়ার্ডে বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি একাধিক পথসভায় বক্তব্য রাখেন এবং নির্বাচিত হলে অত্র এলাকা মাদক ও সন্ত্রাসমুক্ত করার প্রতিশ্রুতি দেন।

এ সময় মেয়র প্রার্থীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) কেন্দ্রীয় সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, জাসদের মহানগর সভাপতি ও ১৪ দল নেতা রফিকুল হক খোকন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মল্লিক আবিদ হোসেন কবির, বিএমএ খুলনার সভাপতি ডা. শেখ বাহারুল আলম, সাধারণ সম্পাদক ডা. মেহেদী নেওয়াজ, ডা. কাজী হামিদ আজগর, নগর আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মো. সাইফুল ইসলাম, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা।

আলমগীর হান্নান/আরএ/পিআর

Advertisement