বিনোদন

নেচে গেয়ে বিয়ের মেহেদিতে রঙিন সোনম কাপুর

বলিউডের নায়ক, নায়িকা, পরিচালক ও প্রযোজকে সমৃদ্ধ কাপুর বাড়ির মেয়ের বিয়ে, হৈ চৈ তো হবেই। বিয়ে তো বিয়ে, মেহেদি রাতেই দেখা গেল মহা আয়োজন। বলিউডের মিস্টার ইন্ডিয়াখ্যাত অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর বিয়ে করছেন প্রেমিক আনন্দ আহুজাকে।

Advertisement

এরই মধ্যে হয়ে গেল মেহেদি পর্ব। সে উপলক্ষে কনের বাবা অনিল কাপুরের বাড়িতে নেমেছিল তারকা অতিথিদের ঢল। সেখানে দেখা গেছে রানী মুখার্জী, করণ জোহর, জাহ্নবী ও খুশি কাপুর, অর্জুন কাপুর, কিরন খের, মোহিত মারওয়াসহ আরও অনেকের উপস্থিতি।

মেহেদী পরা অবস্থায় সোনমকে বেশ হাস্যোজ্জ্বল দেখা গেছে। বেশ কিছু ভিডিওতে দেখা গেছে তাকে নাচতেও। কখনো একা কখনো বা হবু বর আনন্দকে নিয়ে। সোনমের সেই নাচ মুগ্ধ হয়ে উপভোগ করেছেন উপস্থিতিরা।

মেহেদি অনুষ্ঠানের বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সোনমের বোন রিহা কাপুর। করণ জোহরও একটি ছবি শেয়ার করে লিখেছেন, উদযাপন শুরু!!! সোনমের বিয়ে।

Advertisement

বিয়েতে সোনম কী পোশাক পরবেন তা নিয়ে গুঞ্জনের শেষ ছিল না। পরে অবশ্য সোনম নিজেই জানিয়েছেন আবু-জানি সন্দীপ খোসলা, অনামিকা খান্না এবং অনুরাধা বকিল বানিয়েছেন তার বিয়ের পোশাকটি। তার বর আনন্দকেও দেখাচ্ছিল দারুণ।

তবে এই অনুষ্ঠানে সোনমের চাচা বনি কাপুর হাজির হয়েছিল শোকের রঙ কালো পাঞ্জাবিতে কোট চাপিয়ে। হয়তো তিনি হৃদয়ে করে প্রয়াত স্ত্রী শ্রীদেবীর উপস্থিতি নিয়ে এলেন ভাতিজির বিয়ের মেহেদি অনুষ্ঠানের রাতে।

এলএ/আরআইপি

Advertisement