বিনোদন

কবিগুরুর গানে জোভান ও শ্রাবন্তী

আলোকচিত্রী হিসেবেই তার পরিচিতি। আমেরিকাতে এর আগে মিউজিক ভিডিও পরিচালনা করলেও, এবারই প্রথম বাংলাদেশে মিউজিক ভিডিও পরিচালনা করলেন প্রীত রেজা। এতে মডেল হিসেবে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা জোভানকে।

Advertisement

কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৭ জন্মবার্ষিকী উপলক্ষে প্রকাশ হতে যাচ্ছে ‘তুমি রবে নিরবে’ শিরোনামের গানের ভিডিও। এটি দ্বৈতভাবে গেয়েছেন শ্রাবন্তী সাহা ও শাওন গানওয়ালা। এর সংগীতায়োজন করেছেন অটমনাল মুন।

রাজধানীর বুয়েট এবং আলিয়স ফ্রসেস সেন্টারে দুইদিনে ভিডিও ধারন করা হয়েছে গানটির। এখানে জোভানের পাশাপাশি মডেল হিসেবে দেখা যাবে গায়িকা শ্রাবন্তী সাহাকেও। গানের ভিডিওতে অভিনয় করা প্রসঙ্গে জোভান বলেন, ‘আমি এর আগেও বেশ কিছু বাছাই করা মিউজিক ভিডিওতে অভিনয় করেছি। তবে কবিগুরুর গানের মডেল হওয়ার অনুভূতিটা ভিন্ন। ‘তুমি রবে নিরবে’ একটি বহুল জনপ্রিয় গান। প্রীত রেজা ভাই চমৎকার গল্পে এটিকে ভিডিওতে ধারণ করেছেন। আশা করছি দর্শক বিনোদিত হবেন।’

গানটি প্রসঙ্গে শ্রাবন্তী সাহা জানালেন, ‘আমি মনে প্রাণে রবীন্দ্রনাথকে লালন করি। ছোটবেলা থেকেই রবীন্দ্র সংগীত চর্চা করে আসছি। কবিগুরুর কবিতা, গানের কথা, গল্পের ভিতরে উঠে আসা চরিত্ররা সবসময়ই প্রভাবিত করে। এই গানটিও সেই আবেগের বহি: প্রকাশ। গানের সাথে মিল রেখেই ভিডিওটিতে নান্দনিকতার ছোঁয়া দিয়েছেন প্রীত রেজা।’

Advertisement

গায়িকা শ্রাবন্তী জানালেন, আগামীকাল সোমবার (৭ মে) ২৪ বৈশাখ ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এলএ/জেআইএম