রাজনীতি

‘রাজনীতির মাঠে দক্ষ খেলোয়াড় এরশাদ'

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদ রাজনীতির মাঠের দক্ষ খেলোয়াড়। কখন কিভাবে গোল দিয়ে প্রতিপক্ষকে ঘায়েল করতে হবে তা এরশাদ ভালো করে জানেন। আগামী নির্বাচন নিয়ে দেশের রাজনৈতিক ময়দানে খেলা শুরু হয়েছে।

Advertisement

তাই জাতীয় পার্টির সব স্তরের নেতাকর্মীদের মাঠে-ময়দানে নেমে দলকে আরও সুসংগঠিত করার আহ্বান জানান তিনি। বলেন, যে যতই স্বপ্ন দেখুক না কেন, জাতীয় পার্টির সমর্থন ছাড়া একাদশ জাতীয় নির্বাচনে কেউ ক্ষমতায় যেতে পারবে না। ক্ষমতার ট্রাম কার্ড বরাবরের মতো এবার এরশাদের হাতে।

শনিবার নিজ নির্বাচনী এলাকা ঢাকা-৪ আসনের শ্যামপুর কদমতলি থানা জাতীয় পার্টির যৌথ প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাওসার আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাপার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, জাপা নেতা হানিফ সর্দার, জহিরুল ইসলাম জহির, শাহনাজ পারভীন, জুয়েল ওসমান, সুলতানা আহমেদ লিপি, শায়লা রহমান, পারুল আক্তার, আলমগীর হোসেন।

Advertisement

সভায় বাবলা বলেন, সামনে আমাদের পথ যে খুব বেশি মসৃণ তা কিন্তু বলা যাবে না। একাদশ জাতীয় নির্বাচনকে নিয়ে ইতোমধ্যে দেশি বিদেশি নানামুখী চক্রান্ত ষড়যন্ত্র শুরু হয়েছে। অশুভ শক্তি বাংলাদেশকে অস্থিতিশীল করার জন্য উঠেপড়ে লেগেছে। গত দুই দিনে পাবর্ত্য চট্টগ্রামে সংগঠিত হত্যাকাণ্ড সে ইঙ্গিত বহন করে কি-না তা খুঁজে বের করতে হবে।

দেশপ্রেমিক রাজনৈতিক দলের কর্মী হিসেবে জাতীয় পার্টির সব স্তরের নেতাকর্মীদের সজাগ ও সর্তক থেকে দেশের বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্র শক্ত হাতে মোকাবেলা করতে হবে।

এমইউএইচ/এমআরএম/আরআইপি

Advertisement