জোকস

আজকের জোকস : তরুণীকে নাচার আমন্ত্রণ

তরুণীকে নাচার আমন্ত্রণডান্স পার্টি হচ্ছে। এক স্মার্ট যুবক তার চেয়েও লম্বা সুন্দরী এক তরুণীকে তার সাথে নাচার আমন্ত্রণ জানালো।মেয়ে : ধন্যবাদ। কোনো বাচ্চাকে নিয়ে আমি নাচি না।ছেলে : সরি! মিস, আপনার যে বাচ্চা হবে তা আমি জানতাম না।

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : অভিষেকের বাসায় হিরো আলম

****

তাইলে কম্পিউটার কই?পল্টু নতুন কম্পিউটার কিনেছে। তাই খুশিতে সে তার বাবাকে গিয়ে বলল- পল্টু : বাবা, আমি কম্পিউটার কিনছি।বাবা : হুম, ভালো। এটা কী?পল্টু : এটা মনিটর।বাবা : ওটা?পল্টু : সিপিইউ।বাবা : আর এটা কী?পল্টু : এটা কি-বোর্ড।বাবা : আর ওইটা কী?পল্টু : ওইটা মাউস।বাবা : চাপাবাজ কোথাকার, তাইলে কম্পিউটার কই?

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : আজকাল চোখে কম দেখি

****

আপনার চার্জারটা দরকারএক মেয়ে তার ফোন হারিয়ে ফেলেছে। তাই মন খারাপ করে বাসায় ফিরে গেল। তারপর সে কী মনে করে ফোনে কল দিলো যে, কেউ ধরে কিনা। এক ছেলে ফোন ধরলো- ছেলে : হ্যালো, কে বলছেন?মেয়ে : আমি এই ফোনটার মালিক, যেটা দিয়ে আপনি কথা বলছেন।ছেলে : আমি আপনাকেই খুঁজছিলাম। যাক অবশেষে আপনাকে পাওয়া গেল।মেয়ে : আপনি এতো ভালো যে, আমাকে ফোনটা ফেরত দেওয়ার জন্য অপেক্ষা করছিলেন? আপনাকে অনেক অনেক ধন্যবাদ।ছেলে : আরে না, আপনার চার্জারটা দরকার, সেটাও প্লিজ দয়াকরে একদিন রাস্তায় ফেলে দিয়েন।

এসইউ/এমএস

Advertisement