খেলাধুলা

টসে জিতে ফিল্ডিংয়ে দিল্লি

আগের ম্যাচে প্রথমে ব্যাট করে জয়খরা কাটিয়েছিল দিল্লি ডেয়ারডেভিলস। এবার পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে স্বাগতিক চেন্নাই সুপার কিংসের বিপক্ষে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিলো দিল্লি। চেন্নাইয়ের রান তাড়ার উজ্জ্বল রেকর্ডের কারণেই দিল্লির এমন সিদ্ধান্ত।

Advertisement

অধিনায়কত্বের প্রথম ম্যাচে দুর্দান্ত জয়ের পর নিজেদের একাদশে কোনো পরিবর্তন আনেননি দিল্লির অধিনায়ক শ্রেয়াস আয়ার। তার মানে টানা দ্বিতীয় ম্যাচের মত একাদশের বাইরেই থাকছেন গৌতম গম্ভীর।

অন্যদিকে নিজেদের একাদশে ৪টি পরিবর্তন এনেছে চেন্নাই। মৌসুমে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন স্থানীয় ক্রিকেটার কেএম আসিফ। এই ম্যাচ দিয়েই আইপিএলে অভিষেক হতে যাচ্ছে কেরালার এই পেসারের। এছাড়া একাদশে ফিরেছেন ফাফ ডু প্লেসি, লুঙ্গি এনগিডি এবং কার্ন শর্মা।

চেন্নাই একাদশশেন ওয়াটসন, আম্বাতি রাইডু, সুরেশ রায়না, ফাফ ডু প্লেসি এবং মহেন্দ্র সিং ধোনি, ডুয়াইন ব্রাভো, রবিন্দ্র জাদেজা, কার্ন শর্মা, হরভজন সিং, কেএম আসিফ এবং লুঙ্গি এনগিডি।

Advertisement

দিল্লি একাদশপৃথ্বি শ, কলিন মুনরো, শ্রেয়াস আয়ার, রুশাভ প্যান্ট, গ্লেন ম্যাক্সওয়েল, বিজয় শঙ্কর, রাহুল তেওয়াতিয়া, লিয়াম প্লাংকেট, অমিত মিশ্র, আভেশ খান এবং ট্রেন্ট বোল্ট।

এসএএস/এমএমআর/এমএস