বিনোদন

দুই বিজ্ঞাপনে চিত্রনায়িকা জলি

দেশীয় ছবির অন্যতম আলোচিত চিত্রনায়িকা ফাল্গুনী রহমান জলি। ২০১৬ সালে জাজ মাল্টিমিডিয়ার 'অঙ্গার' ছবির মাধ্যমে অভিষেক ঘটে বড় পর্দায়। এরপর একই বছরে আরেফিন শুভ'র সাথে 'নিয়তি' ও গেলো বছরে শাহরিয়াজের বিপরীতে 'মেয়েটি এখন কোথায় যাবে' ছবিতে অভিনয় করেন। গেল বছরের পর আর নতুন কোন ছবিতে দেখা যায়নি এ চিত্রনায়িকাকে। কিছুদিন আগে বন্ধন বিশ্বাসের 'অফিসার রিটার্নস' ছবিতে নিরবের বিপরীতে চুক্তিবদ্ধ হলেও এখন পর্যন্ত ছবির শুটিং শুরু হয়নি।

Advertisement

নতুন খবর হলো, সম্প্রতি কলকাতায় পাড়ি জমান এ চিত্রনায়িকা। সেখানে নতুন একটি বিজ্ঞাপন চিত্রে অংশ নেন। বিজ্ঞাপনটির শুটিং হয় কলকাতার বিভিন্ন লোকেশনে। 'মেরিল সাবান' এর এ বিজ্ঞাপনটি নির্মাণ করেন জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী।

এরপর কলকাতায় এ বিজ্ঞাপনের শুটিং শেষ করে এর পরপরই বোম্বেতে আরও একটি নতুন একটি বিজ্ঞাপন চিত্রের মডেল হয়েছেন জলি। আসছে রোজার ঈদকে সামনে রেখে নির্মিত 'ব্রাইডাল জয়া মেহেদী'র এই বিজ্ঞাপনটি নির্মাণ করেন কলকাতার পরিচালক সৌমেন সুর।

জানা যায়,একটি উৎসবমুখর পরিবেশের আবহে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। জিঙ্গেল নির্ভর এই বিজ্ঞাপনটির কোরিগ্রাফার ছিলেন কলকাতার শিবরাম শর্মা। আসছে রোজার মাসেই বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে।

Advertisement

বিজ্ঞাপনে অভিনয় প্রসঙ্গে জলি বলেন, ‘অফিসার রিটার্নস ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি বেশ কিছুদিন আগে। এখনো ছবিটির শুটিং শুরু হয়নি। তাই এই ফাঁকে বিজ্ঞাপনের দুটো ভালো কাজের সুযোগ পেয়ে আর হাতছাড়া করতে চাইনি। এই প্রথম বিজ্ঞাপন চিত্রের মডেল হয়ে কাজ করলাম। আমার প্রথম বিজ্ঞাপনের কাজটিই শুরু হলো অমিতাভ ভাইয়ের হাত ধরে। ভীষণ ভালো লাগছে কাজ করে। ভালো প্রোডাক্ট এবং কনসেপ্ট পেলে সামনেও আমাকে বিজ্ঞাপন চিত্রে দেখা যাবে।’

তিনি আরও বলেন, ‘এই দুটো বিজ্ঞাপনের কাজ শেষ করার পর নতুন আরও একটি বিজ্ঞাপনের কথাবার্তা কনফার্ম হয়েছে। শিগগিরই নতুন এই বিজ্ঞাপনটির শুটিং শুরু হবে।’

আইএন/এমএবি/এলএ/জেআইএম

Advertisement