বিনোদন

দেশে ফিরেই নতুন বিজ্ঞাপনে দীপা খন্দকার

নব্বই দশকের একজন নন্দিত ও জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। নান্দনিক অভিনয় ও শৈল্পিক গুণে দর্শকের কাছে এখনও সমান ভাবেই সমাদৃত এ তারকা। দীর্ঘ দিনের ক্যারিয়ারে নাটক,বিজ্ঞাপন,টেলিছবি সব অঙ্গনেই নিজস্ব স্বকীয়তা বজায় রেখে হয়েছেন বেশ প্রশংসিত। লম্বা এ সময়ের পথচলায় বাকি ছিলো চলচ্চিত্রে পদচারণা। সম্প্রতি সে ইচ্ছেটাও পূরণ করলেন জনপ্রিয় এ অভিনেত্রী। গেলো কিছুদিন আগেই শুটিং ও ডাবিংয়ের কাজে অংশ নিয়ে সুষ্ঠুভাবেই সম্পন্ন করলেন তার প্রথম ছবি 'ভাইজান এলো রে'র কাজ।

Advertisement

নতুন খবর হলো, কিছুদিন আগেই ছবির ডাবিংয়ের কাজ শেষ করে কলকাতা থেকে দেশে ফিরেন তিনি। আর দেশে ফিরেই অংশ নেন 'গাজী ডোর' এর নতুন একটি বিজ্ঞাপনে। রাজধানী ঢাকার কোক স্টুডিওতে নতুন এ বিজ্ঞাপনের শুটিং সম্পন্ন হয়। এর আগে গত বছরের আগষ্টে সর্বশেষ 'প্রাণ গুড়া মসলা'র একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিলো এ তারকাকে।

এছাড়াও আজ রাজধানী ঢাকায় নতুন একটি ডকুমেন্টারি শুটিংয়ে অংশ নেবেন বলে জানান তিনি।

প্রায় আট মাস পর আবারো বিজ্ঞাপনের কাজে অংশ নেন দীপা। এ প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, এখন নাটক নিয়েই কাজ করছি। এর মধ্যে 'ভাইজান এলো রে' ছবির কাজ শেষ করলাম। প্রায় ৮/৯ মাস আগে একটা বিজ্ঞাপনে কাজ করেছিলাম। এরপর আর করা হয় নি। বিজ্ঞাপনে কাজ করে বেশ ভালোই লাগে। এই বিজ্ঞাপনে কাজ করেও অনেক ভালো লেগেছে। এখানে আমার সাথে ছিলো আমার স্বামী শাহেদ আলী।

Advertisement

নতুন কোনো ছবি প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, দুটো ছবির বিষয়ে কথা হয়েছে কিন্তু এখনো পাকাপোক্ত হয় নি কিছু। হলে নিশ্চয় জানাবো।

'গাজী ডোর'র বিজ্ঞাপনটি নির্মাণ করেন রাব্বী। খুব শিগগিরই বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে প্রচার করা হবে বলে জানা যায়।

আইএন/এমএবি/জেআইএম

Advertisement