খেলাধুলা

এবার ধোনির কাছ থেকে কিপিং শিখছেন ইশান কিশান

শনিবার চেন্নাই সুপার কিংসের ঘরের মাঠে স্বাগতিকদের মুখোমুখি হয় বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচে ৮ উইকেটের বড় জয় পায় ধুঁকতে থাকা মুম্বাই। ম্যাচশেষে দেখা যায় নিজের আইডলকে পেয়ে উইকেট কিপিং নিয়ে আলোচনা করছেন ইশান কিশান। সেখানে অনুজ কিশানকে কিছু পরামর্শ দিচ্ছিলেন অগ্রজ ধোনি।

Advertisement

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এই ছবি প্রকাশ করে মুম্বাই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ। তারা লিখে দেয়, ‘নিজের আইডলের কাছ থেকে টুকটাক পরামর্শ নিচ্ছেন তরুণ কিশান। এই কাজে (উইকেটকিপিং) ধোনির চেয়ে দক্ষ কেউ হতে পারে না। ঝাড়খণ্ডের দুই ক্রিকেটারের মধুর পুনর্মিলন।’

পেশাদারিত্বের খাতিরে আইপিএলে দুই দলে খেলছেন দুই উইকেটরক্ষক ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি এবং ইশান কিশান। তবে একই অঞ্চলে বেড়ে উঠেছেন দুই প্রজন্মের এই দুই ক্রিকেটার। বিজয় হাজারে ট্রফিতে ঝাড়খণ্ডের হয়ে একই দলে খেলেছেনও কিশান এবং ধোনি।

সেবার ধোনির কাছ থেকে ব্যাটিংয়ের পরামর্শ পেয়েছিলেন কিশান। ইনিংস বড় করতে কি কি করা উচিত, ব্যাটিং স্টান্স আরো নিখুঁত করতে দারূণ সব পরামর্শ পেয়েছিলেন কিশান। তারই ধারাবাহিকতায় এবারের আইপিএলে ধোনির কাছ থেকে উইকেটকিপিংয়ের টুকিটাকি শিখে নিচ্ছেন কিশান।

Advertisement

এসএএস/এমএমআর/পিআর