বিনোদন

আবারও কোটি টাকার খেলা শুরু করছেন অমিতাভ

কৌন বনেগা ক্রোড়পতি অনুষ্ঠানটির প্রতি অন্যরকম আগ্রহ দর্শকদের। টেলিভিশন সেটের সামনে বলিউড মেগাস্টার আর তার ‘কম্পিউটার জি-র’ প্রশ্ন ও উত্তর পর্ব দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করেন দর্শক। আচমকাই বন্ধ হয়ে গিয়েছিল ‘কৌন বনেগা ক্রোড়পতি সিজন ৯’। মাত্র ১০ সপ্তাহের মধ্যেই শেষ হয়েছিল সিজনটি। এবার চমক লাগানো খবর দিলেন অভিতাভ। আবারও শুরু হতে যাচ্ছে বিগ-বি এর কোটি টাকার এই খেলা।

Advertisement

‘কৌন বানেগা ক্রোড়পতি সিজন ৯’-এর পর এবার আসছে ‘কৌন বানেগা ক্রোড়পতি সিজন ১০’। একথা নিজেই জানিয়েছেন অমিতাভ বচ্চন। ২৭ এপ্রিল মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন-ঋষি কাপুরের ছবি ‘১০২ নট আউট’। সকলেই যখন এই ছবি নিয়ে আলোচনায় ব্যস্ত তখন অমিতাভ নিজে মুখ খুলেছেন তার জনপ্রিয় শো ‘কৌন বানেগা ক্রোড়পতি’ নিয়ে।

'টিআরপি'র নিরিখে এখনও সমান জনপ্রিয়। ‘কৌন বানেগা ক্রোড়পতি সিজন ৯’ চলেছিল মাত্র ১০ সপ্তাহ। এত কমদিনের মধ্যেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিল শো-টি। একইভাবে এই সিজনেও অমিতাভ বচ্চনের সেই ব্যারিটোন গলা, সেন্স অফ হিউমার বরাবরের মতই সকলকে মুগ্ধ করবে বলে আশা উদ্যোক্তাদের।

এনিয়ে অমিতাভের আশা প্রত্যেকবারের মত এবারও ‘কৌন বানেগা ক্রোড়পতি’র একই ফরম্যাট রাখবে উদ্যোক্তার। শোনা যাচ্ছে, জুলাই থেকে শুরু হবে শোয়ের শ্যুটিং। যা দেখা যাবে সেপ্টেম্বর থেকে।

Advertisement

এমএবি/এলএ/জেআইএম