ক্যাম্পাস

অফিস কক্ষে মদের বোতল, বেরোবি কর্মকর্তাকে নোটিশ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ক্যাম্পাসের শাখা কর্মকর্তার কক্ষ থেকে বিদেশি মদের বোতল ও নেশাজাতীয় দ্রব্য উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই কর্মকর্তার বিরুদ্ধে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শনিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Advertisement

বিশ্ববিদ্যালয় প্রশাসন ও ক্যাম্পাস সূত্র জানায়, গত বুধবার (২৫ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের চলতি দায়িত্বপ্রাপ্ত প্রক্টর আবু কালাম মো. ফরিদ উল ইসলাম ও সহকারী প্রক্টর মো. ছদরুল ইসলাম সরকারের নেতৃত্বে পুলিশ তৃতীয় অ্যাকাডেমিক ভবনের সমাজবিজ্ঞান বিভাগের শাখা কর্মকর্তা আতিকুজ্জামান সুমনের অফিস কক্ষ থেকে বিদেশি মদের বোতল ও নেশাজাতীয় দ্রব্যের উপকরণ উদ্ধার করে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সমাজবিজ্ঞান বিভাগের শাখা কর্মকর্তা আতিকুজ্জামান সুমনকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে বদলি করা হলেও তিনি কক্ষের আসবাবপত্রের চাবি হস্তান্তর না করায় এ অভিযান চালায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। পরে সেখানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ উপস্থিত হন।

সার্বিক বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের চলতি দায়িত্বপ্রাপ্ত প্রক্টর আবু কালাম মো. ফরিদ উল ইসলামের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলেও তিনি ফোন রিসিভ করেননি।

Advertisement

সজীব হোসাইন/এফএ/এমএস