অর্থনীতি

আরএফএল বাজারে আনলো ‘হিমেল সার্কিট ব্রেকার’

ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিকস যন্ত্রপাতির সুরক্ষায় ‘হিমেল সার্কিট ব্রেকার’ বাজারজাত শুরু করেছে আরএফএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান আরএফএল ইলেকট্রনিকস লিমিটেড।

Advertisement

বুধবার সন্ধ্যায় রাজধানীর রাওয়া কনভেনশন হলে বাংলাদেশে নতুন এ পণ্য উন্মুক্ত করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

‘হিমেল সার্কিট ব্রেকার’ বৈদ্যুতিক যন্ত্রপাতি উৎপাদন ও বিপণনকারী বহুজাতিক প্রতিষ্ঠান হিমেল ইন্টারন্যাশনালের পণ্য। বাংলাদেশের একমাত্র পরিবেশক হিসেবে আরএফএল ইলেকট্রনিকস এ পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দেবে।

এ বিষয়ে আর এন পাল বলেন, মানসম্মত সার্কিট ব্রেকার ব্যবহার না করার ফলে দুর্ঘটনার সম্ভাবনা থাকে। হিমেল ইন্ট্যারন্যাশনালের উৎপাদিত সার্কিট ব্রেকার বিশ্বের বিভিন্ন দেশে ব্যাপক সুনাম অর্জন করেছে। ক্রেতারা যেন দেশের বাজারে ভালোমানের সার্কিট ব্রেকার পেতে পারে সেজন্য আমরা এ উদ্যোগ নিয়েছি।

Advertisement

আরএফএল ইলেকট্রনিকস-এর হেড অব বিজনেস ইঞ্জিনিয়ার মীর হাসান সারওয়ার কবির বলেন, প্রাথমিকভাবে আমরা ‘লো- ভোল্টেজ সার্কিট ব্রেকার’ বাজারজাত শুরু করেছি। ক্রেতারা সুলভ মূল্যে এই সার্কিট ব্রেকার কিনতে পারবেন। যে কোনো ইলেকট্রিক দোকান ও বিজলী শোরুমে হিমেল সার্কিট ব্রেকার পাওয়া যাবে।

হিমেল ইন্টারন্যাশনালের বিক্রয় বিভাগের (মধ্যপ্রাচ্য ও ভারত অঞ্চল) প্রধান কুটবুদ্দিন ভাসানওয়ালা বলেন, হিমেল সার্কিট ব্রেকার বর্তমানে বিশ্বের ৪৫টি দেশে সুনামের সঙ্গে ব্যবসা করছে। বাংলাদেশের বাজারে আরএফএলকে সঙ্গী হিসেবে পাওয়ায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় হিমেল ইন্টারন্যাশনালের সিনিয়র ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড চ্যানেল ডেভোলপমেন্ট) গ্লোরিয়া চাই, জেনারেল ম্যানেজার (আন্তর্জাতিক চ্যানেল) অনিল গুপ্ত ও আরএফএল ইলেকট্রনিকস-এর হেড অব মার্কেটিং সাজ্জাদুল ইসলামসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমএ/জেডএ/জেআইএম

Advertisement