খেলাধুলা

চেন্নাইয়ের পতাকা নিয়ে ঢুকতে দেয়া হয়নি ব্যাঙ্গালুরুর মাঠে!

সারাভানান হরি নামটি আইপিএলের চেনা মুখদের একজন। চেন্নাই সুপার কিংসের আইকনিক সমর্থক হিসেবে পুরো আইপিএলের সবগুলো ম্যাচ মাঠে বসে দেখেন তিনি। ২০০৮ সালে আইপিএলের প্রথম আসর থেকেই এমনটা করে আসছেন। একাদশতম আসরে এসে নতুন এক অভিজ্ঞতার সম্মুখীন হলেন তিনি।

Advertisement

ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে মাঠে নেমেছে চেন্নাই। কিন্তু চেন্নাইয়ের আইকনিক সমর্থক হরিকেই বহন করতে দেয়া হয়নি চেন্নাইয়ের পতাকা।

নিজের পুরো শরীরে চেন্নাইয়ের জার্সির মতো করে রঙ করে চেন্নাইয়ের সকল ম্যাচে মাঠে থাকেন হরি। কিন্তু কখনো কোনো স্টেডিয়ামে তাকে এমন বাধার সম্মুখীন হতে হয়নি।

ব্যাঙ্গালুরুর মাঠে নিজ দলের পতাকা নিয়ে প্রবেশ করার পথে থামিয়ে দেয়া হয় হরিকে। পরে পতাকাটি বাইরে রেখে আসলে ঢুকতে দেয়া হয় তাকে। চিন্নাস্বামী স্টেডিয়ামের নিরাপত্তাকর্মীরা জানিয়েছে, নিরাপত্তার খাতিরেই পতাকা নিয়ে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

Advertisement

তবে এতোদিন ধরে নিঃস্বার্থ সমর্থন দিয়ে সকলের আস্থার পাত্রে পরিণত হয়েছেন সারাভানান হরি। তাকেও কিনা পতাকা বহন করতে দেয়া হয়নি! সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোয় এই খবর ছড়িয়ে পড়লে সমালোচনায় জর্জরিত হতে থাকে ব্যাঙ্গালুরু কর্তৃপক্ষ।

এসএএস/এমএমআর/এমএস