খেলাধুলা

‘নেইমারকেই বলতে হবে সে পিএসজিতে থাকবে কি না’

বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যাওয়ার পর থেকেই ঝামেলায় আছেন নেইমার। ব্রাজিলিয়ান সুপারস্টারের একেবারেই মন টিকছে না ফ্রান্সে। কখনো শোনা যাচ্ছে বার্সেলোনায় ফিরবেন, কখনো বা আসছে রিয়াল মাদ্রিদের নাম। তবে সব কিছুই গণমাধ্যম আর মানুষের মুখে। নেইমার নিজে থেকে কিছু বলছেন না।

Advertisement

বিশ্বকাপজয়ী এবং পিএসজির সাবেক ফুটবলার ক্রিস্টোফে দুগারি এগুলো শুনতে শুনতে বিরক্ত। নেইমারকে পরিষ্কার করে তিনি জানাতে বললেন, ব্রাজিলিয়ান সুপারস্টার আসলেই পিএসজিতে থাকবেন কি না।

দুগারি মনে করছেন, নেইমার আসলে সবাইকে কথা বলার সুযোগ করে দিচ্ছেন। ব্রাজিলিয়ান সুপারস্টারের বাবা কি বললো, সেটাকেও আমলে আনতে নারাজ তিনি। সাবেক পিএসজি তারকা বলেন, ‘আমি নেইমারকে কল করব। আমি চাই সে নিজেকে প্রকাশ করুক। অন্যরা তাকে নিয়ে কথা বলছে, ব্যাপারটায় আমি হতাশ। আমি চাই সে বলুক, সে পিএসজিতে থাকবে কি থাকবে না। তার বাবা কি বলল, ব্যাপার নয়। নেইমারকেই জানাতে হবে, সে থাকবে কি থাকবে না।’

নেইমারের পিএসজি ছাড়ার খবর এত বেশিই ঘুরে বেড়াচ্ছে যে দুগারি বিশ্বাস করছেন না, নেইমার এই ক্লাবে ভবিষ্যতেও থাকবেন। তবে ব্রাজিল তারকার বাবা সবাইকে জানিয়ে দিয়েছেন, প্যারিসেই থাকছেন নেইমার।

Advertisement

এমএমআর/এমএস