বিনোদন

‘আপস শর্তে’ জামিন পেলেন মডেল আসিফ

স্ত্রী মিমা শাহ অরণির করা নির্যাতন মামলায় আপস শর্তে ৬ মে পর্যন্ত জামিন পেলেন মডেল কাজী আসিফ রহমান। বুধবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজমের আদালত এ আদেশ দেন।

Advertisement

মামলার বাদি স্ত্রী অরণি বলেন, আজকের তার জামিন শুনানি হয়। জামিনে আপত্তি জানাই। অবশ্য তার আইনজীবী আপস করবেন বলে জানান। এ মর্মে জামিন চাইলে আদালত ৬ মে পর্যন্ত মডেল আসিফের জামিন মঞ্জুর করেন।

এর আগে ২৩ এপ্রিল ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজমের আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

২২ এপ্রিল উত্তরা থেকে স্ত্রী মিমা শাহ অরণির করা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলায় মডেল আসিফকে গ্রেফতার করে হাজারীবাগ থানা পুলিশ। গত ৩ মার্চ আসিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন তার স্ত্রী।

Advertisement

উল্লেখ্য, ২০১৫ সালে আসিফ ও অরণি বিয়ে করেন। তাদের ঘরে একটি কন্যাসন্তান রয়েছে। আসিফ ইতোমধ্যে বেশকিছু বিজ্ঞাপনের মডেল হয়ে নজর কেড়েছেন। এরপর নিয়মিত ছোট পর্দায় কাজ করে চলেছেন তিনি। এছাড়া ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘ঘাসফুল’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সর্বাধিক আলোচনায় আসেন এই শিল্পী।

জেএ/জেএইচ/আরআইপি