খেলাধুলা

সমর্থকদের জন্য ‘হুইসেল পডু’ এক্সপ্রেস নামাল চেন্নাই

আইপিএলের বেশ কয়েক আসর ধরেই নিজেদের স্মারক নাম হিসেবে ‘হুইসেল পডু’ ব্যবহার করছে চেন্নাই সুপার কিংস। এবার এই নামে সমর্থকদের জন্য আস্ত ট্রেনই নামিয়ে দিচ্ছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি। তবে সেটি জনসাধারণের ব্যবহারের জন্য নয়। চেন্নাই থেকে পুনেতে সমর্থকদের নিয়ে যাওয়ার জন্য এই ট্রেনের ব্যবস্থা করছে চেন্নাই কর্তৃপক্ষ।

Advertisement

কাবেরি নদীর পানি বণ্টন ইস্যুতে চেন্নাইয়ের মাঠের ছয়টি ম্যাচ সরে গিয়েছে পুনেতে। এই সিদ্ধান্তে আশাহত হয় হলুদ জার্সিদের বিশাল সমর্থকগোষ্ঠী। কেননা দুই বছর পর আইপিএলে ফেরায় চেন্নাইয়ের মানুষের উন্মাদনা ছিল তুঙ্গে। কিন্তু তামিল-নাড়ু প্রদেশের অভ্যন্তরীণ ঝামেলার কারণে ঘরের মাঠে একটির বেশি ম্যাচ খেলতে পারছেন না ধোনি-রায়নারা।

তবে ম্যাচগুলো সব পুনেতে সরে গেলেও, ঘরের মতোই আবহাওয়া সৃষ্টির লক্ষ্যে সমর্থকদের নিয়েই পুনেতে যাবে চেন্নাই। সে লক্ষ্যেই চেন্নাইয়ের ১০০০ জন দর্শককে আমন্ত্রণ জানিয়েছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি। যাদের পুনেতে নেয়ার জন্য ব্যবহার করা হবে ‘হুইসেল পডু’ এক্সপ্রেস নামের ট্রেন।

পুনেতে যাওয়ার আগে চেন্নাইয়ের কোচ স্টিফেন ফ্লেমিং জানান ঘরের মাঠে আইপিএল খেলতে না পারার হতাশা। একইসাথে তিনি প্রার্থনা করেন যাতে খুব শীঘ্রই কাবেরি নদীর পানি নিয়ে চলমান ঝামেলার নিরসন হয়। শুক্রবার নিজেদের পরিবর্তিত ঘরের মাঠ পুনেতে রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলতে নামবে চেন্নাই সুপার কিংস।

Advertisement

এসএএস/জেআইএম