দেশজুড়ে

রাজীবের পরিবারকে জেলা প্রশাসনের অনুদান

রাজধানীতে দুই বাসের রেষারেষিতে নিহত তিতুমীর কলেজের ছাত্র রাজীবের পরিবারকে সরকারের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

Advertisement

বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের দরবার হলে জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান রাজীবের পরিবারের হাতে অনুদানের ৪৫ হাজার টাকা তুলে দেন। এ সময় জেলা প্রাশাসকের কাছ থেকে রাজিবের ছোট ভাই হাফেজ মো. মেহেদী হাসান (১৫) ও হাফেজ মো. আব্দুল্লাহ্ (১৪) নগদ ওই অর্থ গ্রহণ করে।

অর্থ হস্তান্তরের আগে রাজীবের রুহের মাগফিরাত কামনা করে ছোটভাই মেহেদী হাসান বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, জেলা জাসদের সভাপতি স.ম দেলোয়ার হোসেন দিলিপ, প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি আব্দুস সালাম আরিফ। এছাড়া রাজিবের মামা জাহিদুল ইসলাম, বড় খালা জাহানারা বেগমসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ, জেলায় কর্মরত সংবাদকর্মীরা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Advertisement

রাজীবের ছোটভাই হাফেজ মো. মেহেদী হাসান বলে, আজ আমার ভাই পৃথিবীতে নেই। বাবা-মাকে হারিয়েছি ছোট বয়সে আর আমাদের ভাইও আমাদের ছেড়ে চলে গেছে। আমার বাবা-মা ও বড় ভাইয়ের জন্য সবাই দোয়া করবেন।

জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান বলেন, অনেক কষ্ট করে রাজীব নিজের পড়াশোনার পাশাপাশি তার ছোট দুই ভাইয়ের পড়াশোনার খরচ বহন করত। তার মৃত্যুর পর পিতা-মাতাহীন পরিবারটি অসহায় হয়ে পড়েছে। এ কারণে জেলা প্রশাসন তাদের পাশে দাঁড়িয়েছে। এ সময় তিনি রাজীবের পরিবারের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আশার আহ্বান জানান।

রাজীবের খালা জাহানারা বেগম বলেন, রাজীবকে আর কোনোদিন আমরা পাব না। কিন্তু আমাদের পাশে যারা দাঁড়িয়েছেন তাদের কাছে আমরা সবাই কৃতজ্ঞ।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এফএ/জেআইএম

Advertisement